1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
এলাহাবাদ ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

এলাহাবাদ ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩, ১২.১৬ পিএম
  • ১১০ বার পঠিত
  • দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি

হাজী মোঃ আবু মুছা সরকারকে আহ্বায়ক ও মোঃ ফখরুল ইসলাম মুন্সীকে সদস্য সচিব করে কুমিল্লার দেবিদ্বার উপজেলার ০৭নং এলাহাবাদ ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

গত ১৭ অক্টোবর মঙ্গলবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) দেবিদ্বার উপজেলা শাখার আহ্বায়ক মোঃ গিয়াস উদ্দিন এবং সদস্য সচিব কাজী মাসুদ হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ৬১ সদস্যবিশিষ্ট ওই আহ্বায়ক কমিটির ঘোষণা করা হয়। এতে বলা হয় কমিটি ঘোষণার দিন থেকে এক মাসের মধ্যে সকল ওয়ার্ড কমিটি গঠন করে উপজেলা কমিটি বরাবর জমা দেওয়ার জন্য বলা হয়েছে।

কমিটিতে যুগ্ম-আহ্বায়ক হিসেবে রয়েছেন, মোঃ রুহুল আমিন, এড. মোঃ জামাল হোসেন, মোঃ আব্দুল কাদের, মোঃ জাহাঙ্গীর আলম মেম্বার, মোঃ বজলুর রহমান মাষ্টার, মোঃ মোশাররফ হোসেন ভূইয়া (হোসেন), মোঃ মনির হোসেন, মোঃ মিজানুর রহমান, মোঃ আজাদ মেম্বার, মোঃ ওলিউল্লাহ্, মোঃ এমরান হোসেন সরকার।

সদস্য হিসেবে রয়েছেন, এনামুল হক ভূইয়া (ভিপি হেলাল), মোঃ জসিম উদ্দিন সরকার, কাজী শহীদুল ইসলাম (কাজী লিটন), মোঃ রুহুল আমিন, হাজী মোঃ মোখলেছুর রহমান, ডাঃ সিরাজুল ইসলাম, মোঃ রমিজ উদ্দিন, মজিবুর রহমান সরকার, মোঃ গিয়াস উদ্দিন ভূইয়া, মোঃ মোমেন, ইউনুচ মিয়া, আবু তাহের (হাবু), আতিকুর রহমান বাসেদ, মাওলানা মোঃ শফি উল্লাহ্, মাহাবুবুর রহমান মুন্সী, আলী সরকার, জাহাঙ্গীর আলম (১), জসিম উদ্দিন মুন্সী, তাজুল ইসলাম, নজরুল ইসলাম, মোঃ নুরুল হক, কবির হোসেন, মোস্তাফিজুর রহমান, নুরুল ইসলাম, আবুল কালাম, খোরশেদ আলম, মোঃ শাহিন, মোহাম্মদ আলী মুন্সী, আক্তারুজ্জামান সরকার, খায়রুল ভূইয়া, মোস্তাফিজুর রহমান মুন্সী, মোঃ বাছির, মোতালেব হোসেন, মোঃ আবুল হক, জহিরুল ইসলাম, হাবিবুর রহমান সরকার, আবু ইউসুফ, মোঃ তাজুল ইসলাম, রফিকুল ইসলাম, বিল্লাল হোসেন, মোঃ জাহাঙ্গীর আলম (২), মোঃ মোস্তফা কামাল, কামাল হোসেন, আবুল হাসেম, মোঃ শহিদ, মোঃ জাহির হোসেন।

এ বিষয়ে নবনির্বাচিত এলাহাবাদ ইউনিয়ন বিএনপির আহ্বায়ক হাজী মোঃ আবু মুছা সরকার বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কুমিল্লা উত্তর জেলা এবং দেবিদ্বার উপজেলা শাখার নির্দেশে আমাকে আহ্বায়ক নির্বাচিত করায় কেন্দ্রীয় নেতাদের ধন্যবাদ জানাই। দেশনেত্রীর স্থায়ী মুক্তি এবং বিদেশে চিকিৎসার অনুমতি পেতে এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে কেন্দ্র যে কর্মসূচি ঘোষণা রয়েছে তা বাস্তবায়নে কাজ করে যাব।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews