1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সৈয়দপুর ক্রিকেট একাডেমীর কমিটি ঘোষণা
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“প্রিন্ট বনাম ইলেকট্রনিক্স মিডিয়া: সাংবাদিকদের উপর একটি গুরুত্বপূর্ণ প্রভাব” রাজধানীর মিরপুরে পত্রিকার আড়ালে চলছে অবৈধ রিক্সা বাণিজ্য। হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন

সৈয়দপুর ক্রিকেট একাডেমীর কমিটি ঘোষণা

  • আপডেট টাইম : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩, ১০.১১ পিএম
  • ১০৪ বার পঠিত
  • নিজস্ব সংবাদদাতা, সৈয়দপুর

নীলফামারী সৈয়দপুরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এক জমকালো অনুশিলন ম্যাচের মধ্য দিয়ে সৈয়দপুর ক্রিকেট একাডেমীর কমিটি উন্মোচন করলেন একাডেমীটির প্রতিষ্ঠাতা ও পরিচালক ওয়াহিদুজ্জামান সুমন।

৫২ সদস্য বিশিষ্ট বিশেষ উপদেষ্টামন্ডলীর মাঝে উপস্থিত ছিলেন মো:নজরুল ইসলাম রয়েল (কাউন্সিলর ৫নং ওয়ার্ড), রাজু কামাল, মো:রাসেল, মো:রানা, তালহা, সিফাত রাব্বান, রেজা আল হাসান প্রমুখ। একাডেমীর কোচদের মধ্যে উপস্থিত ছিলেন নাদিম শেখ ও মো: জুয়েল।

উক্ত অনুশিলন ম্যাচে একাডেমীটির টিম বি ৪০ রানের বিনিময়ে জয়লাভ করেন। জমকালো ম্যাচে টিম এ এর প্লেয়ার মো: মুন তার ব্যাক্তিগত ৯০ রান তুলে নেন। সর্বাধিক ৪ উইকেট নিয়ে বি টিমকে জয় এনে দেয় আল ইমরান ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews