1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
রাউজানে ১০ নং পূর্ব গুজরা ইউনিয়ন ৮নং ওয়ার্ডের নৌকা মার্কার সমর্থনে গণ সংযোগ ও মিছিল অনুষ্ঠিত
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মা হারালেন সাতক্ষীরার মঞ্জিতপুরের ইঞ্জিনিয়ার শেখ মনিরুজ্জামান মনি এমএলপি‘র সশস্ত্র তৎপরতায় অতিষ্ট রাজস্থলীবাসী পাইকগাছায় ঝুঁকিপূর্ণ বাঁধ ভেঙ্গে প্লাবিত হওয়ার আশঙ্কায় ৭ ইউনিয়নের মানুষ ফুলবাড়ীতে ইউপি চেয়ারম্যান মানিক রতন গ্রেফতার এবং আদালতে প্রেরণ দিনাজপুরের ফুলবাড়ী থানায় নতুন অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের যোগদান মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ সংবাদ প্রকাশের জেরে বাঘায় সাংবাদিকের উপর মাদক কারবারি’র হামলা

রাউজানে ১০ নং পূর্ব গুজরা ইউনিয়ন ৮নং ওয়ার্ডের নৌকা মার্কার সমর্থনে গণ সংযোগ ও মিছিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩, ৮.৩৪ পিএম
  • ৮৫ বার পঠিত
  • রতন বড়ুয়া, চট্টগ্রাম 

রাউজান উপজেলা ১০ নং পূর্ব গুজরা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের নৌকা মার্কা গণ সংযোগ প্রচার ও প্রচারনা মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৭,৮ও ৯ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্যা আশরিফা করিম, ঘরে ঘরে গিয়ে বিভিন্ন ভোটার গণ সকল নারী,পুরুষের মাঝে জনাব এ.বি. এম ফজলে করিম চৌধুরী এম পির কথা তুলে ধরেন। বিগত দিনে আপনাদের মূল্যবান ভোট পেয়ে, আমাদের প্রিয় রাউজান আইনের শাসন প্রতিষ্ঠা সন্ত্রাস নির্মূল, শিক্ষা ব্যবস্থা, চিকিৎসা সেবা, বাসস্থান কর্মসংস্থান, ঘরে ঘরে বিদ্যুৎ ও যোগাযোগ ব্যবস্থার উন্নতি করে গেছেন। আপনাদের জন্য পাঁচ বছর মানুষের সেবা, মানবিক ও উন্নয়ন মূলক কর্মকাণ্ড কাজ করে গেছে। তাই আগামী ৭ ই জানুয়ারি এম পির জন্য একদিন কষ্ট করবেন।

৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ খালেদ বলেন সকল ৮নং ওয়ার্ডের নারী-পুরুষ ভোটার গণের কাছে আগামী ৭ ই জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কা ভোট দেওয়ার জন্য অনুরোধ করেন, রাউজান উপজেলাই সবাই শান্তিতে বসবাস করার মত নিরিবিলি, আবাসভূমি,রাউজানের মানুষ সুখে-শান্তিতে ঘুমাতে পারেন, রাউজানে উন্নয়ন কর্মকাণ্ড বলে শেষ করা যাবে না,রাউজানে অনেক গুলো উন্নয়ন হয়েছে,রাউজানে জননেতা জনাব এ. বি. এম ফজল করিম এমপির বিকল্প নেই। আগামী ৭ই জানুয়ারি পুনরায় নৌকা মার্কা মূল্যবান বিপুল ভোট দিয়ে জয় যুক্ত করুন।

বক্তারা নারী পুরুষ ভোটারের উদ্দেশ্যে বলেন রাউজানের অভিভাবক জননেতা জনাব এ.বি.এম ফজলে করিম চৌধুরী এমপি মহাদয়ের পক্ষে আমরা সকল নারী পুরুষ ভোটারদের কাছে সালাম, আদাব ও নমস্কার জানাই।আপনাদেরকে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, শিক্ষা উপবৃত্তি, ন্যায্য মূল্য খাদ্যদ্রব্য প্রদান করেন। যোগাযোগ, উন্নয়ন মূলক কর্মকাণ্ড রাস্তা ঘাট, ,ব্রিজ অসংখ্য উন্নয়ন কাজ করে গেছেন। আগামী ৭ই জানুয়ারি উভয়ের প্রতি অনুরোধ নৌকা মার্কা ভোট দিয়ে পুনরায় ফজলে করিম কে জয়যুক্ত করুন।

এ সময় আরো উপস্থিত ছিলেন ১০নং পূর্ব গুজরা ইউনিয়ন পরিষদের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ জমির ইসলাম, ১০ নং পূর্ব গুজরা ইউনিয়ন পরিষদ আওয়ামী লীগের নির্বাহী সদস্য মোঃ আব্দুল মন্নান,১০নং পূর্ব গুজরা ইউনিয়ন পরিষদের যুবলীগের নির্বাহী সদস্য মোঃ এসকান্দর,১০নং পূর্ব গুজরা ইউনিয়ন পরিষদের যুবলীগের নির্বাহী সদস্য মোঃ হৃদয়,মোঃ ছানাউল্লা প্রমূখ।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews