1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ শাখার ইয়ারলি পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন 
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পিপলডাঙ্গী মসজিদটি এখন পায়নি আধুনিকতার ছোঁয়া মা হারালেন নগরঘাটার আক্তার মোড়ল  নবগঙ্গা ডিগ্রী কলেজে জোরপূর্বক কমিটি গঠনের বিরোধে শিক্ষার্থীদের বিক্ষোভ ও ক্লাস বর্জনের ঘোষণা রাজশাহী রেলস্টেশনে ২০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ শাখার ইয়ারলি পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন 

  • আপডেট টাইম : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪, ৭.৩৬ পিএম
  • ৮৬ বার পঠিত
  • পুষ্পেন্দু মজুমদার সন্দ্বীপ :

 

মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধতায় ও অধিকার প্রতিষ্ঠায় সর্বস্তরের সাংবাদিক জাগে স্লোগানে বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার ইয়ারলি পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২৭ জানুয়ারী শনিবার দীর্ঘাপাড় ইউনিয়নের আশ্রয়ন প্রকল্পের ৪৫ নং ব্যারাক প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

এতে আলোচনা সভা সাংস্কৃতিক অনুষ্ঠান, বিভিন্ন ইভেন্টের খেলা, প্রীতিভোজ ও আশ্রয়নে থাকা শিশুদের মধ্যে খাবার বিতরণ করা হয়। সকাল থেকে অতিথিরা আশ্রয়নে থাকা বিভিন্ন ব্যারাক ও সবুজ চর সহ জেগে উঠা ভূমি ঘুরে দেখেন। এ উপলক্ষে বেলা ১২ টায় অনুষ্ঠান স্থলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার সভাপতি ইলিয়াছ সুমন, সংগঠনের সাধারণ সম্পাদক পুষ্পেন্দু মজুমদারের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সন্তোষপুর ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন জাফর, দীর্ঘাপাড় ইউপি চেয়ারম্যান হাজী আবুল কাশেম, বাংলাদেশ কৃষি ব্যাংক সন্দ্বীপ শাখার ব্যবস্হাপক ও সংগঠনের উপদেষ্টা আক্তারুজ্জামান সুজন, যুক্তরাষ্ট্র প্রবাসী বিশিষ্ট ক্রিড়া ব্যক্তিত্ব সংগঠনের উপদেষ্টা মনিরুজ্জামান চৌধুরী শিমুল, সন্দ্বীপ শিল্প কলা একাডেমির সাধারণ সম্পাদক ও সংগঠনের উপদেষ্টা আবুল কাশেম শিল্পী, নারী উদ্যোক্তা সালেহা রুপসা, সন্তোষপুর উচ্চবিদ্যালয়ের শিক্ষক বিভীষন মজুমদার,চেউরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোকাব্বের ইসলাম রাফি, সংগঠনের সহ সভাপতি জামাল আবদুল নাছির শাহী, ও আহসান উল্ল্যাহ সজিব, যুগ্ম সম্পাদক মাস্টার রিদোয়ানুল বারী, সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক আবদুল হামিদ, প্রচার সম্পাদক জাহিদুল ইসলাম শিহাব, দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার নুর মোস্তফা আলী হাসান, সদস্য মাহমুদুল হাসান, ও ফয়েজ উল্ল্যাহ। অনুষ্ঠানে বিভিন্ন ভাবে অবদান রাখায় ৫ জন কে সম্মাননা প্রাদান করা হয়। সমাজ সেবায় অবদান রাখায় দীর্ঘাপাড় ইউপি চেয়ারম্যান হাজী আবুল কাশেম, নারী উদ্যেক্তা হিসাবে সালেহা রুপসা, অনলাইন গণমাধ্যমে দ্রুত সংবাদ প্রচার করায় পুষ্পেন্দু মজুমদার, বর্ষসেরা তরুণ রির্পোটার হিসাবে জাহিদুল ইসলাম শিহাবকে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়। এছাড়া বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews