1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ফুলবাড়ীতে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ রাজশাহী মেডিকেলে ৫ পুত্রসন্তানের জন্ম দিলো আত্রাইয়ের মেরিনার সুন্দরগঞ্জে মাসকলাই চাষে বীজ-সার বিতরণ

ফুলবাড়ীতে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন

  • আপডেট টাইম : শনিবার, ১ জুন, ২০২৪, ৭.২২ পিএম
  • ৬৪ বার পঠিত

মোঃ আশরাফুল আলম

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইনের শুভ উদ্বোধন অনিষ্ঠিত হয়েছে ।
১ জুন ( শনিবার) সকাল সাড়ে ১০টায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মশিউর রহমান এফসিপিএস । এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডেন্টাল সার্জন ডা: সাজেদুল ইসলাম, উপজেলা সেনেটারি ইন্সপেক্টর জগদীশ চন্দ্র মহন্ত, সি.এইচ.সিপি ও পরিসংখ্যানবিদ (ভারপ্রাপ্ত) সঞ্জয় কুমার রায়, উপজেলা মেডিক্যাল টেকনোলজিস্ট মোঃ সাইফুল ইসলামসহ স্বাস্থ্য কমপ্লেক্স সকল কর্মকর্তা – কর্মচারী , সিনিয়র সেবিকাবৃন্দ ও গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।

এবারের লক্ষ্যমাত্রা ফুলবাড়ী উপজেলায়র ৭টি ইউনিয়নের ১-৫ বছরের ১২ হাজার ৯৬ জন শিশু, ৬-১১ মাসের ১ হাজার ৫ শত ১২ জন ও ফুলবাড়ী পৌরসভায় ১-৫ বছরের ৪ হাজার ২শত ৮০জন শিশু, ৬-১১ মাসের ৪ শত ৯২ জন শিশুকে একটি করে নীল রঙের ভিটামিন এ ক্যাপসুল ও লাল রঙের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানোর মধ্যদিয়ে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন এর উদ্বোধন করা হয়। কর্মসূচি বাস্তবায়নে , জাতীয় পুষ্টি সেবা ,স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়। কর্মসূচিটির আয়োজন করেন ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স , দিনাজপুর ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews