1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
চট্টগ্রামে হত্যা ও অস্ত্রসহ ১৯ মামলার পলাতক আসামি মইস্যাসহ গ্রেফতার ৩
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লোহাগড়ায় জোড়া খুনকে কেন্দ্র করে প্রতিনিয়ত চলছে লুটপাট, ভাংচুর ও অগ্নিসংযোগ ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি সাইদুল ইসলাম যৌথবাহীনির হাতে তুলে গ্রেফতার পিপলডাঙ্গী মসজিদটি এখন পায়নি আধুনিকতার ছোঁয়া মা হারালেন নগরঘাটার আক্তার মোড়ল  নবগঙ্গা ডিগ্রী কলেজে জোরপূর্বক কমিটি গঠনের বিরোধে শিক্ষার্থীদের বিক্ষোভ ও ক্লাস বর্জনের ঘোষণা রাজশাহী রেলস্টেশনে ২০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক

চট্টগ্রামে হত্যা ও অস্ত্রসহ ১৯ মামলার পলাতক আসামি মইস্যাসহ গ্রেফতার ৩

  • আপডেট টাইম : শনিবার, ১ জুন, ২০২৪, ১০.৩০ পিএম
  • ৬৬ বার পঠিত

কংকন দাশ, চট্টগ্রাম

চট্টগ্রামে পৃথক অভিযানে হত্যা ও অস্ত্রসহ ১৯ মামলার পলাতক আসামি মো. মহসিন ওরফে মইস্যাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। শুক্রবার (৩১ মে) নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তরকৃতরা হলো- সীতাকুণ্ড থানার পূর্ব বাকখালী এলাকার নুরুল আলমের ছেলে মহসিন ওরফে মইস্যা (৩৫), হালিশহর থানার মধ্যম হালিশহর ধোপাপাড়া এলাকার নুর মোহাম্মদের ছেলে অনিকুল ইসলাম অনিক (৩৩), বাঁশখালীর পশ্চিম বরঘোনা এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে মো. আরিফ ওরফে আরিফ মইনুদ্দীন (৪০)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল দিবাগত রাত ১২টায় পাহাড়তলী থানাধীন সাগরিকা পাঠানপাড়া এলাকায় অভিযান চালিয়ে মো. মহসিন ওরফে মইস্যাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় হত্যা, অস্ত্র এবং হত্যা চেষ্টাসহ মোট ১৯টি মামলা রয়েছে।

অপরদিকে, গতকাল দিবাগত রাত দেড়টায় নগরীর হালিশহর থানাধীন ধোপাপাড়া এলাকা থেকে অনিকুল ইসলাম অনিক নামে এক আসামিকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে হালিশহর এবং পাহাড়তলী থানায় চুরি-ছিনতাই ও ডাকাতির ৭টি মামলার রয়েছে।

এছাড়া গতকাল দিবাগত রাত সোয়ো ২টায় হালিশহর থানাধীন পানিরকল এলাকায় অভিযান চালিয়ে মো. আরিফ নামে আরও এক আসামিকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে ঢাকার যাত্রাবাড়ী এবং চট্টগ্রামের কোতোয়ালী থানায় চুরি-ছিনতাই এবং অস্ত্র আইনে ৩টি মামলা রয়েছে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. শরীফ-উল-আলম জানান, গ্রেপ্তার আসামিদের সীতাকুণ্ড, বাঁশখালী এবং হালিশহর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews