1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি সাইদুল ইসলাম যৌথবাহীনির হাতে তুলে গ্রেফতার
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লোহাগড়ায় জোড়া খুনকে কেন্দ্র করে প্রতিনিয়ত চলছে লুটপাট, ভাংচুর ও অগ্নিসংযোগ ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি সাইদুল ইসলাম যৌথবাহীনির হাতে তুলে গ্রেফতার পিপলডাঙ্গী মসজিদটি এখন পায়নি আধুনিকতার ছোঁয়া মা হারালেন নগরঘাটার আক্তার মোড়ল  নবগঙ্গা ডিগ্রী কলেজে জোরপূর্বক কমিটি গঠনের বিরোধে শিক্ষার্থীদের বিক্ষোভ ও ক্লাস বর্জনের ঘোষণা রাজশাহী রেলস্টেশনে ২০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি সাইদুল ইসলাম যৌথবাহীনির হাতে তুলে গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ৪.১৫ পিএম
  • ৩ বার পঠিত
আনোয়ার হোসেন আন্নু
বৈষম্য বিরোধী আন্দোলনে ছাত্র-জনতা হত্যা মামলায় ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি সাইদুল ইসলামকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী
রবিবার (২২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৬ টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন সিপিসি-২, র‍্যাব-৪ এর কোম্পানি কমান্ডার মেজর জালিস মাহমুদ খান। এর আগে রবিবার  বিকেলে সাভারের বাজার রোডের নিজ বাস ভবনে   অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেফতার সাইদুল ইসলাম সাভার উপজেলার ভাকুর্তা ইউনিয়নের মুশুরিখোলা এলাকার জজ মিয়ার ছেলে। তিনি ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি।
র‍্যাব জানায়, বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে হত্যার ঘটনায় সাভার থানায় দায়েরকৃত একটি মামলায় ওই ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বিকেলে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
সিপিসি-২, র‍্যাব-৪ এর কোম্পানি কমান্ডার মেজর জালিস মাহমুদ খান বলেন, গ্রেপ্তার ছাত্রলীগ নেতার ব্যাপারে আইনগত প্রক্রিয়া শেষে সাভার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews