1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
যেখানে প্রথম ডি গিয়া
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

যেখানে প্রথম ডি গিয়া

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০, ১২.০৬ পিএম
  • ১৯৩ বার পঠিত

ডেস্ক:  ইংলিশ প্রিমিয়ার লিগে সোমবার রাতে সাউদাম্পটনের সঙ্গে ২-২ ব্যবধানে ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এ ম্যাচে রেড ডেভিলদের গোলরক্ষক হিসেবে অনন্য এক রেকর্ড গড়েছেন ডেভিড ডি গিয়া। ইপিএলের সফলতম দলটির প্রথম বিদেশি গোলরক্ষক হিসেবে ৪০০ ম্যাচে মাঠে নেমেছেন তিনি।

এই রেকর্ড গড়ার পথে ডি গিয়া ওল্ড ট্রাফোর্ডের সাবেক গোলরক্ষক পিটার স্মাইকেলকে টপকে গেছেন। ম্যানইউয়ের বিদেশি গোলরক্ষকদের মাঝে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৯৮ ম্যাচে গোলপোস্টের নিচে দাঁড়িয়েছেন স্মাইকেল।

রেকর্ড গড়ার পর ডি গিয়া সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমি ইউনাইটেডের হয়ে এতগুলো ম্যাচ খেলতে পেরে আনন্দিত। ৪০০তম ম্যাচে খেলা নিঃসন্দেহে দারুণ বিষয়।

অবশ্য ইউনাইটেডের হয়ে গোলকিপার হিসেবে সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ড থেকে এখনো অনেক দূরে আছেন ডি গিয়া। এই রেকর্ডটি এখনো অটুট রেখেছেন অ্যালেক্স স্টিফেনি। সাবেক এই ইংলিশ গোলরক্ষক রেড ডেভিলদের গোলপোস্টের নিচে মোট ৫৩৯ বার দাঁড়িয়েছেন।

২০১১ সালে অ্যাতলেটিকো মাদ্রিদ ছেড়ে ওল্ড ট্রাফোর্ডে আসেন ডি গিয়া। এই ক্লাবে তিনি আরো ১০ বছর থাকার ব্যাপার আশাবাদী। সেটা সম্ভব হলে তার পক্ষে স্টিফেনির রেকর্ডটি নিজের করে নেয়া সময়ের ব্যাপার মাত্র।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews