1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
কুড়িগ্রামে স্কুল ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন-সড়ক অবরোধ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

কুড়িগ্রামে স্কুল ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন-সড়ক অবরোধ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০, ৭.৪৪ পিএম
  • ২৬৪ বার পঠিত
surjodoy
কুড়িগ্রামের রাজারহাটের ছিনাই এলাকায় নবম শ্রেণির এক ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন ও
সড়ক অবরোধ করেছে এলাকাবাসী। ধর্ষকদের গ্রেফতার এবং দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মঙ্গলবার সকালে কুড়িগ্রাম-রংপুর সড়ক প্রায় দু’ঘণ্টা অবরোধ করে রাখে এলাকাবাসী।
সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত কর্মসূচি চলার সময় শত শত যানবাহন আটকা পড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয় ।
surjodoy পরে রাজারহাট থানার পুলিশ ঘটনাস্থলে এসে দ্রুত সময়ে আসামীদের গ্রেফতারের আশ্বাস  দিলে অবরোধ তুলে নেয়া আন্দোলকারীরা । মানববন্ধনে বক্তারা ২৪ ঘণ্টার মধ্যে দুর্বৃত্তদের গ্রেপ্তার করা না হলে আবারো সড়ক অবরোধের ঘোষণা দেন।
এ সময় বক্তব্য রাখেন ছিনাই ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান হক বুলু, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রজব আলী, সহকারী অধ্যাপক নিজামুল ইসলাম নিজাম, সাজেদুল ইসলাম প্রমুখ।
অপরদিকে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ পরিবারের পক্ষ থেকে আসামী গ্রেফতার ও শাস্তির দাবিতে কুড়িগ্রাম প্রেসক্লাবে সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয় ।
উল্লেখ্য, রবিবার গভীর রাতে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের মহিধর খন্ডক্ষেত্র গ্রামে দুর্বৃত্তরা নবম শ্রেণির এক শিক্ষার্থীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে।  ৪ সদস্যের একটি দুর্বৃত্তের দল ওই গ্রামের রেজা শাহ পাহলভি (৪৮) নামে এক ব্যক্তির বাড়িতে ঢুকে প্রথমে তার মাথায় আঘাত করে। পরে তার  স্ত্রী পারভীন বেগমকে (৩৮) মারপিট করে তার স্বর্ণের চেইন ও গলারহারসহ স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। এরপর তাদের নবম শ্রেণি পড়ুয়া মেয়েকে তুলে নিয়ে গিয়ে এলজিইডি খামারের পাশে ধর্ষণ করে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews