1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
টঙ্গীতে শিক্ষার্থীকে যৌনপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

টঙ্গীতে শিক্ষার্থীকে যৌনপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ১০ আগস্ট, ২০২০, ৮.২৮ পিএম
  • ২১৮ বার পঠিত

সুজন সারোয়ার, টঙ্গীঃ

গাজীপুর নগরীর টঙ্গীতে ১০ বছরের শিক্ষার্থীকে যৌনপীড়নের অভিযোগে এক শিক্ষককে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ।  অভিযুক্ত শিক্ষকের নাম আমিনুল ইসলাম।

সে টঙ্গীর সাহাজউদ্দিন সরকার স্কুল এন্ড কলেজের ব্যবসায় শিক্ষা বিভাগের সহকারী শিক্ষক। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়, রোববার সকালে সাহাজউদ্দিন সরকার স্কুল এন্ড কলেজের তৃতীয় শ্রেণীর এক ছাত্রী আমিনুল ইসলামের বাসায় পাইভেট পড়তে যায়।

পড়ানোর সময় সে ওই শিক্ষার্থীকে যৌনপীড়নের চেষ্টা করেন। এ সময় শিক্ষার্থীটি দৌড়ে শিক্ষকের বাসা থেকে নিজ বাসায় এসে ঘটনাটি তার অভিভাবকদের জানায়।

এতে অভিভাবকরা ক্ষিপ্ত হয়ে অভিযুক্ত শিক্ষককে বাসা থেকে ডেকে নিয়ে জুতাপেটা করে। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে। সোমবার তার বিরুদ্ধে যৌনপীড়নের মামলা দায়ের শেষে গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়।
এ বিষয়ে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আমিনুল ইসলাম জানান, অভিযুক্তকে গ্রেফতার করে থানায় মামলা দায়ের শেষে জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews