1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
জনগন আমার সাথে আছে,নৌকার জয় সু নিশ্চিৎ ইনশাল্লাহ - হাবিব হাসান
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রংপুরে সাংবাদিকের উপর পুলিশী হামলার ঘটনায় মানব্বন্ধন রংপুর টাউন হল বধ্যভূমি খুঁড়তে মিললো মানুষের হাড়গোর স্বাস্থ্য সহকারীদের বেতন বৈষম্য নিরসনের দাবীতে তেরখাদা উপজেলা শাখার অবস্থান কর্মবিরতি পালন বিভাগীয় কমিশনারের টুটুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন ইউনিয়ন পরিষদ অপারেশন এবং ফিনান্সিয়াল ম্যানেজমেন্ট শীর্ষক কর্মশালার সমাপনী প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও তার পরিবারের সুস্থতার জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কুয়েট অফিসার্স দৈনিক নওয়াপাড়া পত্রিকার প্রকাশক ও সম্পাদ রোগমুক্তি দোয়া ভালুকা সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষের বিদায় অনুষ্ঠান রুদ্র অয়ন এর কবিতা    

জনগন আমার সাথে আছে,নৌকার জয় সু নিশ্চিৎ ইনশাল্লাহ – হাবিব হাসান

  • আপডেট টাইম : রবিবার, ১ নভেম্বর, ২০২০, ৯.৩১ এএম
  • ৯ বার পঠিত

হুমায়ুন কবির: দীর্ঘ রাজনীতি জীবনে ঢাকা ১৮ আসনের মানুষের পাশে ছিলাম, করোনা মহামারিসহ সকল দুর্যোগে সাধারন মানুষের কাছে থেকে সহযোগীতা করেছি, দিনমজুর, রিক্সাচালকসহ সকল শ্রেনীর মানুষকে সমান চোখে দেখেছি, তাই আজ জনগন আমার পক্ষে নৌকা মার্কার ভোট চাইতে মাঠে নেমে এসছে। জনগনের ভালোবাসাই আমার মূল শক্তি। নৌকার জয় সু নিশ্চিৎ ইনশাল্লাহ।

প্রতিপক্ষ প্রার্থী বহিরাগত লোক এনে মিছিল মিটিং করছে। সাধারন ভোটাররা তাকে বর্জন করেছে, আসন্ন নির্বাচনে নিশ্চিৎ পরাজয় জেনে আবল- তাবল বলছে, নির্বাচন কমিশনে মিথ্যা নালিশ করছে। নিজেরা মারামারি করে আওয়ামীলীগের উপর দোষ দেওয়ার চেস্টা করছে। ৪৮ নং ওয়ার্ডে গনসংযোগ কালে দক্ষিন খান ঈদ গাঁ মাঠে সাংবাদিকদের সাথে এসব কথা বলেন ঢাকা ১৮ আসনের উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আলহাজ্ব হাবিব হাসান।
তিনি বলেন আওয়ামী লীগে কোন সন্ত্রাসীর স্থান নেই, আমি বিজয়ী হলে ঢাকা ১৮ আসনকে মাদক, জঙ্গিবাদ,সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করে একটি মডেল আসনে রুপান্তরিত করবো। হাবিব হাসান জনগনের উদ্যেশ্যে বলেন আমি আপনাদেরই সন্তান ও ভাই, রাত-দিন ২৪ঘন্টা আমার দরজা আপনাদের জন্য খোলা, আমার কাছে যেতে কোন মাধ্যমের দরকার হবেনা, আমি সুখ-দু:খে আপনাদের পাসে থেকে সত্যিকারের সেবক হয়ে বেঁচে থাকতে চাই। প্রয়াত এমপি এ্যাড. সাহারা আপার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চাই।
তিনি আরো বলেন সরকারের উন্নয়ন ধারা তরাহ্নিত করতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে, মানুষের মধ্যে নৌকা মার্কার গনজোয়ার সৃস্টি হয়েছে, আগুনসন্ত্রসীদেরকে জনগন বর্জন করেছে, আপনারা সাধারন ভোটারা আমার পাশে থাকলে নৌকার বিজয় নিশ্চিৎ ইনশাল্লাহ।
৪৮নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় জনসংযোগ করেন হাবিব হাসান। এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মান্নান কচি, মহানগর আওয়ামীলীগ নেতা মফিজ উদ্দিন, , সর্দার বেলায়েত হোসেন মুকুল , উত্তরা পুর্ব থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মতিউল হক মতি, আওয়ামীলীগ নেতা আতাউর রহমান বাদলসহ তুরাগ থানা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ ও যুব মহিলালীগের কয়েকশ নেতাকর্মী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 DailySurjodoy.Com
Theme Customized BY CreativeNews
error: National News Paper in Bangladesh!