1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
সন্ধ্যা নামলেই ভূতের ভয়, গ্রামছাড়া ১৬ পরিবার
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শিবগঞ্জে করোনা মোকাবেলা মাস্ক বিতরন ও সচেতন মূলক ক্যাম্পেইন  উলিপুরে পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগের আলোচনা সভা  জুয়েলকে হত্যা ও পোড়ানো ঘটনায় আরও দুই জনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন শিবগঞ্জে করোনা মোকাবেলা মাস্ক বিতরন ও সচেতন মূলক ক্যাম্পেইন উলিপুরে ফেনসিডিলসহ নারী মাদক ব্যবসায়ী আটক সাংবাদিক শফিকের বিরুদ্ধে প্রেস কাউন্সিলে অভিযোগ দায়ের মিস করছি ক্যাম্পাসের চায়ের আড্ডা সঠিক পৃষ্ঠপোষকতা পেলে বাংলাদেশের খেলাধূলায় নতুন মাত্রা যোগ করবে “খো খো” লায়ন মোস্তুফা কামাল রবির ডাটা প্যাকে এখনও মেলেনি জবির অনুদান সেমিস্টার ফি জমা দিতে সিউরক্যাশ এজেন্ট ভোগান্তিতে জবি শিক্ষার্থীরা

সন্ধ্যা নামলেই ভূতের ভয়, গ্রামছাড়া ১৬ পরিবার

  • আপডেট টাইম : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০, ৯.৪১ এএম
  • ৩ বার পঠিত

প্রতিদিন সন্ধ্যা নামলেই ভূতের ভয় তাড়া করে পশ্চিমবঙ্গের বাঁকুড়ার চালিবাড়ী ডিহিপাড়া গ্রামের বাসিন্দাদের। এই ভয়ে একের পর এক গ্রাম ছাড়তে শুরু করে তারা। এ পরিস্থিতিতে এখন প্রায় জনশূন্য হয়ে পড়েছে পুরো গ্রামটি।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের বাঁকুড়া শহর থেকে ১৬ কিলোমিটার দূরে চালিবাড়ী ডিহিপাড়া গ্রামের অবস্থান। গ্রামটিতে এক সময় ১৬ থেকে ১৭টি পরিবার বাস করতো। তাদের জীবন-জীবিকাও ছিল খুবই সাধারণ। কিন্তু এক রাতের ঘটনায় গ্রামটির পুরো চেহারা বদলে যায়।

প্রায় চার বছর আগের ঘটনা। ওই গ্রামে এক যুবক খুন হয়। এরপর থেকে প্রতিদিন সন্ধ্যা নামলেই ভূতের আতঙ্ক তাড়া করতে থাকে গ্রামটির বাসিন্দাদের। ঘরবাড়ি ফেলে গ্রাম ছাড়তে থাকে একের পর এক পরিবার।

পরে প্রশাসনের উদ্যোগ ও আশ্বাসে দু-একটি পরিবার ফিরে আসলেও বাকিরা আর ফেরেনি। এদিকে যারা ফিরে এসেছেন তাদের মধ্যে এখনও আতঙ্ক বিরাজ করছে। আতঙ্ক নিয়েই গ্রামটিতে বসবাস করছে তারা।

ফিরে আসা পরিবারগুলোর দাবি, গ্রামটি ব্যাপারে প্রশাসনের দৃষ্টি রয়েছে। তবে আরেকটু উদ্যোগ নিলে বাকি পরিবারগুলোও ফিরে আসতে পারে। এদিকে ওই গ্রামে আজও বিদ্যুৎ পৌঁছায়নি। রাস্তা-ঘাট কাঁচা, পাকা বাড়িও তেমন নেই। ধ্বংসস্তুপের মতো পড়ে আছে কয়েকটি বাড়ি। সবমিলিয়ে গ্রামটিতে এখনও ভূতুড়ে পরিবেশ বিরাজ করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 DailySurjodoy.Com
Theme Customized BY CreativeNews
error: National News Paper in Bangladesh!