1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
টাঙ্গাইলের লাখো মানুষের অশ্রুসিক্ত ভালোবাসায় নানা আয়োজনে বাপ্পির শাহাদাৎ বার্ষিকী পালিত 
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৌর নির্বাচনে আওয়ামী লীগের চূড়ান্ত প্রার্থী হলেন যারা পুলিশের অভিযানে বিয়ানীবাজার থেকে মাদক ব্যবসায়ি গ্রেপ্তার হয়রানির শিকার নামজারি,খতিয়ান আছে, এসিল্যান্ড নেই কৃষকলীগ জাগ্রত থাকলে হাওর উন্নয়নে কেউ বাধাঁ হয়ে দাড়াঁতে পাবেনা গুরুদাসপুরে স্বামীর নির্যাতনে গৃহবধূ কাতরাচ্ছেন হাসপাতালে নাজিরপুরের ভুয়া কাজী করিম এক মাসেও গ্রেপ্তার হয়নি গুরুদাসপুরে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সভা গুরুদাসপুরে সম্ভাব্য মেয়র প্রার্থীদের মোটরসাইকেল মহড়ায় গণজোয়ার গুরুদাসপুরে হাত পা চোখ মুখ বেঁধে গৃহবধূকে হত্যার চেষ্টা রংপুরে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে এক পুলিশ সদস্যকে আটক করেছে স্থানীয়রা

টাঙ্গাইলের লাখো মানুষের অশ্রুসিক্ত ভালোবাসায় নানা আয়োজনে বাপ্পির শাহাদাৎ বার্ষিকী পালিত 

  • আপডেট টাইম : শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ১১.৩৭ পিএম
  • ৩ বার পঠিত
নিজস্ব প্রতিবেদকঃ
টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে  আওয়ামী লীগ নেতা আমিনুর রহমান খান বাপ্পী’র ১৭তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে।
শনিবার (২১ নভেম্বর) প্রথমে সকাল ৮টায় শহীদ বাপ্পী স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পন করা হয়।পরে সকাল নয়টায় শহীদ বাপ্পির কবর জিয়ারত ও মোনাজাত করা হয়। এছাড়াও বেলা ১১টার দিকে কলেজ পাড়া (পানি ট্যাংক) স্থলে গণভোজ বিতরণ করা হয়।
টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আতাউর রহমান খানের ছেলে এবং সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানা এসময় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য,আওয়ামী লীগ নেতা আমিনুর রহমান খান বাপ্পি ২০০৩ সালের ২১ নভেম্বর সন্ধ্যায় সন্ত্রাসী হামলায় টাঙ্গাইল শহরের কলেজপাড়া এলাকায় তাঁদের বাসার কাছে নিহত হন। এ সময় বাপ্পির সঙ্গী আবদুল মতিন নামের এক ব্যক্তিও নিহত হন।ঘটনার দুইদিন পর ২৩ নভেম্বর নিহত বাপ্পির বাবা সংসদ সদস্য আতাউর রহমান খান বাদী হয়ে টাঙ্গাইল থানায় মামলা করেন। মামলায় কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি আবদুল কাদের সিদ্দিকী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আবদুল লতিফ সিদ্দিকীর দুই ভাই মুরাদ সিদ্দিকী ও আজাদ সিদ্দিকী, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান, জেলা বিএনপির নেতা আলী ইমাম তপন, পৌর কমিশনার রুমি চৌধুরী, ছাত্রদল নেতা আবদুর রৌফসহ ২০ জনকে আসামি করা হয়।
মামলার তদন্ত শেষে সিআইডির সহকারী পুলিশ সুপার খোরশেদ আলম ২০০৭ সালে আদালতে অভিযোগপত্র জমা দেন।
শহীদ বাপ্পির স্মৃতিস্তম্ভে ও শোক র‌্যালিতে টাঙ্গাইল(ঘাটাইল-৩) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আতাউর রহমান খান, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলমগীর খান মেনু, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আমানুর রহমান খান (রানা) ও পরে গনভোজে অংশ গ্রহণ করেন টাঙ্গাইল-৫ সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছানোয়ার হোসেন (এমপি), টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান শাহজাহান আনছারী, শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর ও সাধারণ সম্পাদক এম. রৌফ, উপজেলা পরিষদের সাবেক  ভাইস চেয়ারম্যান  আব্বাস আলী, সাবেক ছাত্রলীগ সভাপতি ইসতিয়াক আহমেদ রাজিবসহ আওয়ামী লীগ  ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
এরপর বাদ মাগরিব টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
এছাড়াও টাঙ্গাইলের বিভিন্ন উপজেলায় বাপ্পির শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া,মিলাদ মাহফিল ও শোকসভার আয়োজন করা হয়।উক্ত শোকসভায় উপস্থিত নেতৃবৃন্দ পক্ষথেকে বাপ্পির আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 DailySurjodoy.Com
Theme Customized BY CreativeNews
error: National News Paper in Bangladesh!