1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ-বিএনপিতে বিদ্রোহী প্রার্থী
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৪:৫২ অপরাহ্ন

কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ-বিএনপিতে বিদ্রোহী প্রার্থী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০, ৯.৫১ পিএম
  • ১১ বার পঠিত
কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ ও বিএনপি থেকে একাধিক প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মঙ্গলবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে দলীয় প্রার্থী ছাড়াও বিদ্রোহী প্রার্থীসহ মেয়র পদে মোট ৬জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়াও সংরক্ষিত কাউন্সিল পদে ১৩জন ও সাধারণ সদস্য পদে ৫১জন মনোয়নপত্র দাখিল করেন। বিষয়টির সত্যতা নিশ্চিত করেন জেলা নির্বাচন অফিসার জাহাঙ্গীর আরম রাকিব।
কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে শেষ দিনে আওয়ামীলীগ থেকে মনোনিত প্রার্থী কাজিউল ইসলাম মনোনয়নপত্র দাখিল করলেও আরো দুই আওয়ামীলীগ নেতা মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরমধ্যে তৃণমূলের ভোটে সর্বোচ্চ ভোট প্রাপ্ত ও পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোস্তাফিজার রহমান সাজু ও আওয়ামীলীগ থেকে বহিস্কৃত নেতা সাইদুল হাসান দুলালও শেষ মূহুর্তে মনোনয়নপত্র জমা দেন। এছাড়াও বিএনপি থেকে মনোনিত প্রার্থী সাংবাদিক শফিকুল ইসলাম বেবু ছাড়াও সাবেক মেয়র ও জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আবু বকর সিদ্দিকও মনোনয়নপত্র জমা দিয়েছেন। অপরদিকে বাংলাদেশ ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইঞ্জিনিয়ার আব্দুল মজিদ।
শেষ মূহুর্তে প্রধান দুই দলে বিদ্রোহী প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেয়ায় ভোটের মাঠ সরগড়ম হয়েছে। আগামী ৩ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত অপেক্ষা করতে হবে ভোটারদের। এরমধ্যে বিদ্রোহীরা মনোনয়নপত্র প্রত্যাহার না করলে নতুন করে ভাবতে হবে সবকিছুই। প্রধান দুটি দলেই বিভাজন থাকায় বিদ্রোহী প্রার্থীরা মাঠে থাকার চেষ্টা করবে। এরফলে বেগ পেতে হবে দলীয় প্রার্থীদের। মঙ্গলবার মনোনয়নপত্র জমা দেয়ার পর আওয়ামীলীগ মেয়র প্রার্থী কাজিউল ইসলাম শহরে শো-ডাউন করেছেন। এছাড়াও অন্যান্য প্রার্থীদের পক্ষে তেমন কোন সাড়া পাওয়া যায়নি।
জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, কুড়িগ্রাম পৌরসভায় মোট ভোটারের সংখ্যা ৫৬ হাজার ৩৯৫ এর মধ্যে নারী ভোটার ২৯ হাজার ৪৮জন আর পুরুষ ভোটার ২৭ হাজার ৩৪৭জন। পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটার এক হাজার ৭০১জন বেশী। ৯টি ওয়ার্ডে ২৪টি ভোট কেন্দ্রের মাধ্য ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।
একাধিক প্রার্থীর ব্যাপারে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু জানান, দলীয় প্রার্থী এবং কেন্দ্রের সিদ্ধান্তু অনুযায়ী আমরা কাজ করবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 DailySurjodoy.Com
Theme Customized BY CreativeNews
error: National News Paper in Bangladesh!