1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
অর্থ আত্মসাতের অভিযোগে চকরিয়া উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৪:৪১ পূর্বাহ্ন

অর্থ আত্মসাতের অভিযোগে চকরিয়া উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১, ২.০৪ পিএম
  • ১৬ বার পঠিত
ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান, কক্সবাজার জেলা প্রতিনিধিঃ
কক্সবাজার জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের ৪ লাখ ৮০ হাজার টাকা আত্মসাতের অভিযোগে অ্যাসোসিয়েশনের সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।
মঙ্গলবার (১২ জানুয়ারি) কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ (সদর) এ মামলাটি দায়ের করেন জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ ফরহাদুজ্জামান। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হেলাল উদ্দিন বাদীর আরজি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কক্সবাজারের পুলিশ সুপারকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের আদেশ দিয়েছেন।
বাদী ফরহাদুজ্জামানের আইনজীবী রমিজ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। বাদীর দায়ের করা আরজিতে উল্লেখ করা হয়, কক্সবাজার জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের গঠনতন্ত্রের ১৮ ধারা অনুযায়ী অ্যাসোসিয়েশনের সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষের যৌথ স্বাক্ষরে ব্যাংক হিসাবের লেনদেন করার কথা। এ বিষয়ে অ্যাসোসিয়েশনের কার্যবিবরণীতে স্পষ্ট নির্দেশনা আছে।
কক্সবাজার জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষকে বাদ দিয়ে অ্যাসোসিয়েশনের জাল কার্যবিবরণী তৈরি করে সভাপতি ফজলুল করিম সাঈদী এবং অ্যাসোসিয়েশনের সদস্য রামুর কাউয়ার খোপ ইউনিয়নের মৃত মোহাম্মদ আলী সওদাগরের ছেলে ছিদ্দিক আহমদ যৌথ স্বাক্ষর দিয়ে ‘কক্সবাজার জেলা ফুটবল অ্যাসোসিয়েশন’ নামীয় সাউথ ইস্ট ব্যাংক কক্সবাজার শাখার (০০২২১৩১০০০০১০২৩) হিসাব থেকে গত ২০২০ সালে ১ জানুয়ারি ৪ লাখ ৮০ হাজার টাকা উত্তোলন করেন। যা সংগঠনের গঠনতন্ত্রের ১৮ ধারার সুস্পষ্ট লঙ্ঘন এবং কার্যবিবরণীর পরিপন্থী। এ ঘটনায় ফজলুল করিম সাঈদী এবং ছিদ্দিক আহমদকে মামলার বাদী গত ৮ ডিসেম্বর লিগ্যাল নোটিশ দেন। এর যথাযথ উত্তর না পাওয়ায় মামলাটি করা হয়েছে। মামলায় ছিদ্দিক আহমদকে ২ নম্বর আসামি করা হয়। মামলায় চারজনকে সাক্ষী করা হয়েছে।
মামলার বিষয়ে অ্যাসোসিয়েশনের সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী বলেন, অভিযোগের সত্যতা নেই, তা তদন্তেই প্রমাণিত হয়ে যাবে। কারণ, কমিটির টাকা যথাযথভাবেই খরচ হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 DailySurjodoy.Com
Theme Customized BY CreativeNews
error: National News Paper in Bangladesh!