1. dailysurjodoy24@gmail.com : admi2017 :
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
বুধবার, ০১ জুলাই ২০২০, ১০:৫২ পূর্বাহ্ন

এবার করোনায় আক্রান্ত ক্রিকেটার নাজমুল অপু

  • আপডেট টাইম : শনিবার, ২০ জুন, ২০২০, ৯.০৪ পিএম
  • ৫ বার পঠিত

ডেস্ক: নাফিস ইকবাল এবং মাশরাফির পর এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাজমুল ইসলাম অপু। আজ মিডিয়াকে তিনি নিজেই জানিয়েছেন এ সংবাদ।

একদিনেই একে একে এলো তিন ক্রিকেটারের করোনায় আক্রান্ত হওয়ার খবর। প্রথমে এসেছিল বাংলাদেশ দলের সাবেক ওপেনার এবং তামিম ইকবালের বড় ভাই নাফিস ইকবাল করোনায় আক্রান্ত হওয়ার খবর।

এরপর আজ দুপুর গড়াতেই খবর চাউর হলো সাবেক অধিনায়ক এবং বর্তমান সাংসদ মাশরাফি বিন মর্তুজা আক্রান্ত। সন্ধ্যা নামতে না নামতেই খবর এলো বর্তমান দলের ক্রিকেটার, বাঁ-হাতি অর্থোডক্স স্পিনার নাজমুল ইসলাম অপুও করোনায় আক্রান্ত।

মিডিয়ার সঙ্গে আলাপে নাজমুল ইসলাম অপু জানিয়েছেন তিনি নিজের বাসাতেই চিকিৎসা নিচ্ছেন। অপু বলেন, ‘গত সপ্তাহে ত্রাণ দিতে নরসিংদী গিয়েছিলাম। ওখান থেকে আসার পর শরীর খারাপ লাগছিল। বুধবার করোনা পরীক্ষা করিয়েছি। আজ দুপুরেই রেজাল্ট পেয়েছি। পজিটিভ এসেছে। এখন বাসায় আলাদা রুমে আছি।’

বাংলাদেশ ক্রিকেটে নাগিন ড্যান্সের জন্য বিখ্যাত হয়ে আছেন এই বাঁ-হাতি অর্থোডক্স স্পিনার। ক্যারিয়ারে বাংলাদেশ জাতীয় দলের হয়ে এখনও পর্যন্ত ১টি টেস্ট, ৫টি ওয়ানডে এবং ১৩টি টি-টোয়েন্টি খেলেছেন অপু। ১ টেস্টে নিয়েছেন ৪ উইকেট, ৫ ওয়ানডেতে ৫ উইকেট এবং ১৩ টি-টোয়েন্টিতে নিয়েছেন ৮ উইকেট।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 DailySurjodoy.Com
Theme Customized BY CreativeNews