1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
মামা - ভাগ্নের সমন্নয়ে  জলঢাকার উন্নয়ন
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৬:২৮ অপরাহ্ন

মামা – ভাগ্নের সমন্নয়ে  জলঢাকার উন্নয়ন

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১, ৩.০৩ পিএম
  • ৩০ বার পঠিত
আশিকুজ্জামান আশিক জলঢাকা 
(নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীর জলঢাকায় নবনির্বাচিত পৌরসভার মেয়র ইলিয়াস হোসেন বাবলু’র দায়িত্ব গ্রহণ উপলক্ষে অনুষ্ঠিত এক সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর বলেছেন, নির্বাচন আসলেই আমাদের মামা ভাগ্নের বিরুদ্ধে স্বরযন্ত্র হয়।
মানুষ ব্যালটের মাধ্যমে সেই স্বরযন্ত্রের বিষদাঁত ভেঙে দিয়ে বিজয় এনে দিয়েছেন। তিনি বলেন, আমি উপজেলা পরিষদ চেয়ারম্যান আর আমার ভাগ্নে পৌরসভার মেয়র, আমরা মানুষের ভালবাসা পেয়েছি, তাদের কাছে ঋণী।
মামা – ভাগ্নের সমন্নয়ে এখন জলঢাকার উন্নয়ন করা হবে, এজন্য সকলের সহযোগীতার  প্রয়োজন। বৃহস্পতিবার শেষ বিকেলে বঙ্গবন্ধু চত্বর সংলগ্ন জাইকা কার্যালয়ে পৌরসভার আয়োজনে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
গত বুধবার (২৪ জানুয়ারি) সকাল ১১টায় রংপুর জেলা কমিউনিটি সেন্টার হলরুমে শপথগ্রহন করে পরদিন বৃহস্পতিবার  পৌরসভার অফিসে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহন করেন মেয়র ইলিয়াস হোসেন বাবলু।
তাকে বিগত দিনের হিসাব নিকাশ বুঝে দেন পৌরসভার সচিব (অঃদাঃ) আশরাফুজ্জামান। দ্বায়িত্ব গ্রহণ শেষে নবনির্বাচিত মেয়র এবং কাউন্সিলরদের পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা এবং সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিরেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর। নবনির্বাচিত সাধারণ এবং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর, মুক্তিযোদ্ধা মাহাবুব হোসেন মিন্টু, বিশিস্ট ব্যবসায়ী নুর ইসলাম, আহসানুল হক মুকুলসহ বিভিন্ন রাজনৈতিক ও  সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 DailySurjodoy.Com
Theme Customized BY CreativeNews