1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
গুরুত্বপূর্ণ স্পর্শকাতর ও চ্যালেঞ্জিং আ"লীগের রদবদল চট্টগ্রাম বিভাগের সাংগঠনিকের দায়িত্বে- হুইপ স্বপন
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৩:৩৩ অপরাহ্ন

গুরুত্বপূর্ণ স্পর্শকাতর ও চ্যালেঞ্জিং আ”লীগের রদবদল চট্টগ্রাম বিভাগের সাংগঠনিকের দায়িত্বে- হুইপ স্বপন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১, ১০.০০ পিএম
  • ৪৩ বার পঠিত
নিজস্ব প্রতিবেদকঃ-
হেফাজতে ইসলামের শক্ত ঘাঁটি হিসেবে পরিচিত আর চরম অভ্যন্তরীণ দলীয় কোন্দলে জর্জরিত চট্টগ্রাম বিভাগটি। বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্ব রদবদলে চট্টগ্রাম বিভাগে আওয়ামী লীগের সাংগঠনিক দায়িত্ব পেয়েছেন দলটির সাংগঠনিক সম্পাদক,জাতীয় সংসদের হুইপ ও জয়পুরহাট-২ আসনের সাংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। মঙ্গলবার (৩০ মার্চ) আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে হুইপ স্বপনের এ নতুন দায়িত্বের তথ্য জানানো হয়েছে।
আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশক্রমে তিন সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পুনর্বণ্টন করা হয়েছে। এতদিন রংপুর বিভাগের দায়িত্ব পালন করা হুইপ স্বপন-কে চট্টগ্রাম বিভাগে, চট্টগ্রাম বিভাগের দায়িত্ব পালন করা আহমদ হোসেনকে সিলেট বিভাগে, সিলেট বিভাগের দায়িত্ব পালন করা সাখাওয়াত হোসেন শফিককে রংপুর বিভাগে দায়িত্ব দেওয়া হয়েছে।
আওয়ামী লীগের সূত্রগুলো জানিয়েছে, মূলত চট্টগ্রাম বিভাগের দায়িত্ব পরিবর্তন করতে গিয়েই অন্য দুই বিভাগের দায়িত্ব রদবদল করা হয়েছে। আহমদ হোসেন এর আগে সিলেট বিভাগের দায়িত্বে ছিলেন। সেখানে তিনি বেশ সফলতার সহিত দায়িত্ব পালন করেছেন। সেজন্য তাকে সিলেট বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে। আর সিলেটের দায়িত্বে থাকা শফিককে রংপুর বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে।
দৈনিক সূর্যোদয় এ রদবদলের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম জানান, ‘দায়িত্ব বণ্টনের সময়ই কথা ছিল যেকোনো সময় যে কারো দায়িত্ব পরিবর্তন হতে পারে। সে হিসেবেই দায়িত্ব পরিবর্তন হয়েছে।’
সফল সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন দৈনিক সূর্যোদয় কে বলেন, এই মুহূর্তে চট্টগ্রাম বিভাগের দায়িত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ, স্পর্শকাতর ও চ্যালেঞ্জিং। এই বিভাগে দেশবিরোধী অপশক্তির যে চরম উত্থান ঘটেছে তা বেশ উদ্বেগজনক পর্যায়ে উপনীত হয়েছে।
এই চরমপন্থা মোকাবেলা করতে হলে আওয়ামী লীগকে অধিকতর সুসংগঠিত করতে হবে। সর্বস্তরের দেশপ্রেমিক নাগরিকগণকে ঐক্যবব্ধ করতে হবে। সবকিছুই বেশ চ্যালেঞ্জিং এবং সবকিছুর জন্য টিমওয়ার্ক প্রয়োজন বলে মনে করি। নতুন এই দায়িত্ব পালনে আপনাদের মাধ্যমে আমি দেশব্যাপীর কাছে দোয়া চাই আমি যেন সফলতার সহিত দায়িত্ব পালন করতে পারি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 DailySurjodoy.Com
Theme Customized BY CreativeNews