1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
পিকনিক এর বাসে ডাকাতি, সম্পাদক তৌহিদ এর হস্তক্ষেপে মামলা নিলেন ওসি
রবিবার, ০৯ মে ২০২১, ০৫:১২ পূর্বাহ্ন

পিকনিক এর বাসে ডাকাতি, সম্পাদক তৌহিদ এর হস্তক্ষেপে মামলা নিলেন ওসি

  • আপডেট টাইম : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১, ৭.৪৩ পিএম
  • ৪৪ বার পঠিত
বিশেষ প্রতিনিধিঃ- শ্রী বিরেন চন্দ্র দাস
জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে ৯ এপ্রিল সকাল ১১ টায় নওগাঁ জেলার বদলগাঁছী উপজেলা সদরের মহিলা কলেজ গেটের সামনে থেকে পিকনিক ফেরত একটি বাস থেকে দুইজন যাত্রীকে জোরপূর্বক নামিয়ে স্বর্ণালংঙ্কার ও নগদ অর্থ লুটপাটসহ মারপিটে গুরুতর আহত দুইজন, থানা পুলিশের হস্তক্ষেপে উদ্ধার মর্মে অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছেন আশা বেগম নামের এক ভুক্তভোগী।
নওগাঁ জেলা সদরের বাঙ্গাবাড়িয়া এলাকার বাসিন্দা উপরোক্ত ঘটনার ভুক্তভোগী আশা বেগম সংবাদ সম্মেলনে তার লিখিত বক্তব্যে উল্লেখ করেন, গত ২ রা এপ্রিল দিনাজপুর জেলার ভিন্নজগৎ নামক পর্যটন কেন্দ্রে পিকনিক শেষে বাস যোগে নওগাঁ শহরে তার নিজ বাড়িতে ফেরার পথে রাত সাড়ে ১১ টার দিকে বদলগাঁছী মহিলা কলেজ গেটের সামনে পৌঁছে।
বাসের অন্যান্য যাত্রীরা নামার সময় পূর্বপরিকল্পিত ভাবে মহিলা কলেজ পাড়ার বাসিন্দা ডাবলু তার দলবলসহ জোরপূর্বক আশা বেগম ও তার সঙ্গে থাকা আত্মীয় আয়নাল হক কে বাস থেকে নামিয়ে ডাবলুর বাড়িতে নিয়ে যায় এবং সেখানে একটি ঘরের ভিতরে আটকে রেখে মারপিট করে স্বর্ণের দুটি হাতের বালা, গলার চেন, কানের দুল,স্বর্ণের আঁংটি ও নগদ ৩ হাজার টাকা ছিনিয়ে নিয়ে অবরুদ্ধ করে রাখে। এমতাবস্থায় আশা বেগম ভোর ৪ টার দিকে তার মেয়ের সাথে মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করলে তার মেয়ে বদলগাঁছী থানা পুলিশের সহযোগিতায় ঘটনাস্থ থেকে গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করা হয়।
পরে আশা বেগম উপরোক্ত বিষয়ে বদলগাঁছী থানায় একটি অভিযোগ দায়ের করতে গেলে বিষয়টি তার প্রতিপক্ষ জানতে পেরে মোবাইল ফোনের মাধ্যমে প্রাণনাশের হুমকি সহ বিভিন্ন ও ভয়ভীতি প্রদর্শন করে এবং তাদের অভিযোগটি থানায় নিতেও অস্বীকৃতি জানানো হলে, এমন বিষয়টি জাতীয় দৈনিক সূর্যোদয় পত্রিকার বিশেষ প্রতিনিধি বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বিষয়টি এড়িয়ে গিয়ে প্রতিবেদকের কলটি কেটে দেন।
অতঃপর উক্ত বিষয়ে জাতীয় দৈনিক সূর্যোদয় পত্রিকার ব্যবস্থাপনা পরিচালক, সম্পাদক ও প্রকাশক তৌহিদ আহম্মেদ রেজাকে প্রতিবেদক বিষয়টি অবগত করলে পত্রিকার সম্পাদক তৌহিদ আহম্মেদ রেজা ততক্ষণিক নওগাঁ জেলা পুলিশ সুপারের সাথে বিষয়টি নিয়ে কথা বললে ওই রাতেই বদলগাছী থানায় ভুক্তভোগীদের অভিযোগটি ওসি নিজেই গ্রহণ করেনও থানা পুলিশের পক্ষ থেকে ভুক্তভোগীরা কোন সহযোগীতা পাচ্ছেন না বলেও অভিযোগ পাওয়া গেছে।
বর্তমানে আশা বেগম আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থাকলেও তার পরিবার নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন এবং এ ঘটনার ন্যায্য বিচার চেয়ে আইনগত সহায়তার বারবার আবেদন জানিয়ে আসছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 DailySurjodoy.Com
Theme Customized BY CreativeNews