1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
গুলশানে তরুণীর মৃত্যু'দেড় মিনিটের ফোন-রেকর্ড ভাইরাল
রবিবার, ০৯ মে ২০২১, ০৪:১৮ পূর্বাহ্ন

গুলশানে তরুণীর মৃত্যু’দেড় মিনিটের ফোন-রেকর্ড ভাইরাল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১, ৪.৫৩ পিএম
  • ২৯ বার পঠিত
নিজস্ব প্রতিবেদকঃ-
রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট থেকে মোসারাত জাহান (মুনিয়া) নামের এক তরুণীর মরদেহ উদ্ধারের ঘটনার পর একের পর এক চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে। এরই মধ্যে ফেসবুকে ১ মিনিট ৩০ সেকেন্ডের একটি ফোন-রেকর্ড ব্যাপক ভাইরাল হয়েছে।
বিভিন্ন গণমাধ্যমে দাবি করা হচ্ছে, ভাইরাল ফোনরেকর্ডটিতে যে দুইজনের কণ্ঠস্বর শোনা যাচ্ছিলো তারা হলেন, মোসারাত জাহান মুনিয়া ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর।
ভাইরাল ফোনরেকর্ডে পুরুষ কণ্ঠের ব্যক্তিকে বলতে শোনা যায়, আমার টাকাটা দিয়া দিস, তুইই আমার টাকা নিছস। তরুণী বলেন, আল্লাহরে ভয় পান না আপনি? আপনাকে কে বলছে আমি ৫০ লাখ টাকা নিছি, আমি কোনো টাকা নেই নাই।
উত্তরে পুরুষ ব্যক্তিটি অন্যপাশ থেকে ওই তরুণীকে বারংবার অকথ্য ভাষায় গালাগালি করেন এবং বাড়িতে পুলিশ নিয়ে আসার ভয় দেখান।
এর আগে সোমবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট থেকে গলায় ওড়না প্যাচানো অবস্থায় মুনিয়ার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় ‘আত্মহত্যায় প্ররোচনা দেয়া’র অভিযোগে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে গুলশান থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে তরুণীর বড় বোন নূসরাত জাহান।
পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী জানান, মোসারাত জাহান কুমিল্লা শহরের বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমানের মেয়ে। তার পরিবার কুমিল্লায় থাকে। মেয়েটি ঢাকায় ওই ফ্ল্যাটে একাই থাকতেন।
ফ্ল্যাট ভাড়ার চুক্তিপত্র অনুযায়ী অগ্রিম ২ লাখ টাকা দিয়ে প্রতি মাসে ১ লাখ টাকা ভাড়ার বিনিময়ে ওই বাসায় একাই থাকতেন কলেজছাত্রী মুনিয়া।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 DailySurjodoy.Com
Theme Customized BY CreativeNews