1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
গোলাম মাহফুজ চৌধুরী অবসরের শুভ জন্মদিনে সাংবাদিক নিরেন দাসের শুভেচ্ছা
রবিবার, ০৯ মে ২০২১, ০২:২০ পূর্বাহ্ন

গোলাম মাহফুজ চৌধুরী অবসরের শুভ জন্মদিনে সাংবাদিক নিরেন দাসের শুভেচ্ছা

  • আপডেট টাইম : শনিবার, ১ মে, ২০২১, ১১.৪০ এএম
  • ৮৯ বার পঠিত
নিজস্ব প্রতিবেদকঃ-
শুভ শুভ শুভ-দিন আজ সাবেক মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর ভাই এর শুভ জন্মদিন—- শ্রদ্ধীয় বড় ভাই আপনার শুভ জন্মদিনে আমার পক্ষ থেকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আপনার সুদৃষ্টি কামনা করে কিছু কথা লিখলামঃ- মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করছি যে মহান সৃষ্টিকর্তা আপনাকে আরো শত বছর বেঁচে রাখুক। আপনার এখনো শত বছর বেঁচে থাকা প্রয়োজন,আপনার পরিশ্রমী নেতৃত্ব ও ত্যাগ এখন আক্কেলপুর বাসীকে কাঁদাচ্ছে।
আক্কেলপুরে আপনার নেতৃত্ব আরো প্রয়োজন ছিলো,জানিনা আপনার দলীয় ব্যাপক সমর্থক ও জনপ্রিয়তা থাকা শর্তেও আপনি স্বেচ্ছায় সবকিছু কেন ছেড়ে দিলেন,আপনি না থাকাই আক্কেলপুর উপজেলা এখন অন্ধকারে পরিণত হয়েছে গরীব দুঃখী, কৃষক শ্রমিকরা তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত হচ্ছে ,আপনি কি জানেন প্রতিদিন দলবল নির্বিশেষে রাজপথ থেকে শুরু উপজেলার প্রতিটি চায়ের টেবিল গুলোতে আপনার শূন্যতা নিয়ে ব্যাপক আলোচনা হয়, কারণ সাধারণ মানুষ তাদের অধিকার আদায়ে এখনো আপনাকেই পাশে চায়।
প্রিয় আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সফল সাবেক সাধারন সম্পাদক,আক্কেলপুর পৌরসভার সাবেক মেয়র ও রাজশাহী বিভাগে প্রথম স্থান অধিকারী রুকিন্দিপুর ইউপির সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধার সুযোগ্য সন্তান শ্রদ্ধীয় গোলাম মাহফুজ চৌধুরী অবসর ভাই। আক্কেলপুর উপজেলার জনবান্ধব পরিশ্রমী ত্যাগী নেতা আপনার মতো দানশীল যোগ্য নেতার এদেশে প্রয়োজন তাই এখনো শত বছর বেঁচে থাকা আপনার প্রয়োজন আছে বলেই আপনার শুভ জন্মদিনে মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছি। একই সাথে অনুরোধ করছি আপনি পুনরায় রাজনৈতিক নেতৃত্বে ফিরে আসুন কারণ গরিব-দুঃখীর ভরসাস্থল হিসেবে আপামরসাধারণ আপনাকেই চাইছে বারবার।
প্রিয় প্রাণপ্রিয় শ্রদ্ধীয় বড় ভাই গোমাম মাহফুজ চৌধুরী অবসর আজ আপনার শুভ জন্মদিনে আমার অন্তরের অন্তরস্থল থেকে জানাই শুভ জন্মদিনের শুভেচ্ছা ও শুভ হোক আপনার আগামী পথচলা।
শুভেচ্ছান্তেঃ- সাংবাদিক নিরেন দাস,জয়পুরহাট জেলা প্রতিনিধি- জাতীয় দৈনিক সূর্যোদয় ও সাধারন সম্পাদক-উপজেলা প্রেসক্লাব,আক্কেলপুর’জয়পুরহাট।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 DailySurjodoy.Com
Theme Customized BY CreativeNews