1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
পুলিশ জনগণের সেবক ডিআইজি-আব্দুল বাতেন
রবিবার, ০৯ মে ২০২১, ০২:৩৭ পূর্বাহ্ন

পুলিশ জনগণের সেবক ডিআইজি-আব্দুল বাতেন

  • আপডেট টাইম : রবিবার, ২ মে, ২০২১, ১১.১৬ পিএম
  • ২৬ বার পঠিত
নিরেন দাস,জয়পুরহাটঃ-
বাংলাদেশ পুলিশ রাজশাহী রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল(ডিআইজি)মো.আব্দুল বাতেন-বিপিএম,পিপিএম জয়পুরহাট জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিল সেড-এ বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন, পুলিশ জনগণ সেবক, সাধারন জনগণ যে কোন বিপদে পড়লে তারা সহযোগীতা নেয়ার জন্য পুলিশের কাছেই আসে তাই পুলিশ দ্বারা যেন সাধারণ জনগণ কখনোই হয়রানির শিকার না হয়। এবিষয়ে কঠোর নজরদারী রাখতে জেলার সকল থানার উর্ধতণ কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন তিনি।
রবিবার (২ রা মে) বেলা ১২ টায় জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞার সভাপতিত্বে, জয়পুরহাট জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিল সেড-এ বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।
সভার প্রধান অতিথি ডিআইজি মো.আব্দুল বাতেন উপস্থিত সকল উর্ধতণ কর্মকর্তাদের সুশৃঙ্খলভাবে পেশাগত দায়িত্ব যথাযথভাবে পালনের নির্দেশ ও কর্তব্য পালনকালে উদ্ভুত যে কোন সমস্যা উর্ধ্বতন কর্মকর্তাকে অবহিত করার পরামর্শ প্রদান করে বৈশিক মহামারি কোভিড-১৯ করোনাভাইরাসের পরিস্থিতি বর্তমানে ভয়াবহ রূপ ধারণ করায় সবাইকে সচেতন হওয়ার পাশাপাশি সামাজিক দূরুত্ব বজায় রাখা ও নিয়মিত মাস্ক পরিধানের নির্দেশনা প্রদান করেন তিনি।
সভায় উপস্থিত ছিলেন,তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন), আব্দুস ছালাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল), সাজ্জাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), ইশতিয়াক আলম,সহকারী পুলিশ সুপার(পাঁচবিবি সার্কেল) সহ জেলার পাঁচটি থানার সকল অফিসার ইনচার্জগণ ও জেলা পুলিশের সর্বস্তরের পুলিশ সদস্যবৃন্দরা।
অনুষ্ঠিত পুলিশের বিশেষ কল্যাণ সভার আগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি যুক্ত হয়ে বৈশিক মহামারি কোভিট-১৯ করোনাভাইরাসের কারণে চলমান লকডাউনের ফলে ক্ষতিগ্রস্থ হতদরিদ্র ও অসহায় মানুষকে মোবাইল ব্যাংকিং পরিষেবা আর্থিক সহায়তা প্রদান কার্যক্রমের দ্বিতীয় পর্যায়ের শুভ উদ্বোধন ঘোষণা করেন।
প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে যুক্ত হন,জয়পুরহাট-১ আসনের সাংসদ আলহাজ্ব সামছুল আলম দুদু-এমপি,জেলা প্রশাসক শরীফুল ইসলাম,রাজশাহী রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) মো.আব্দুল বাতেন-বিপিএম, পিপিএম,জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা-পিপিএম,জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন মণ্ডল,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম সোলায়মান আলী,জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাকসহ জেলা প্রশাসন,জেলা পুলিশ,জেলা আওয়ামী লীগ ও স্থানীয় বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিগণরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 DailySurjodoy.Com
Theme Customized BY CreativeNews