1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
মাটিবাহী অবৈধ মেসি ট্রাক্টর উল্টে চালক নিহত-লাশ ধামাচাঁপা দেয়ার অভিযোগ
রবিবার, ০৯ মে ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন

মাটিবাহী অবৈধ মেসি ট্রাক্টর উল্টে চালক নিহত-লাশ ধামাচাঁপা দেয়ার অভিযোগ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ মে, ২০২১, ৩.২৬ এএম
  • ২৬ বার পঠিত
নিরেন দাস,জয়পুরহাটঃ-
নওগাঁর বদলগাছীতে দ্রুতি গতির বেপরোয়া যান মাটিবাহী অবৈধ মেসি ট্রাক্টর উল্টে ঘটনাস্থলেই মেরাজুল ইসলাম (৩৫) নামে এক চালকের মৃত্যু হলে তার লাশটি ধামাচাপা দেয়ার অভিযোগ পাওয়া উঠেছে প্রভাবশালী মাটি ব্যবসায়ী ওয়াদুদ সহ ওই জমির মালিকদের বিরুদ্ধে।
সোমবার (৩ রা মে) সকালে বদলগাছী উপজেলার পাহাড়পুর ইউনিয়নের মালঞ্চা গ্রামে এ ঘটনাটি ঘটে।
নিহত মেসি ট্রাক্টর চালক মেরাজুল ইসলাম জয়পুরহাট সদর উপজেলার ভাদশা ইউনিয়নের চকমোহন গ্রামের মৃত আনছার আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শী ও গ্রামবাসীদের সূত্রে জানা জানাগেছে, সোমবার সকালে উপজেলার পাহাড়ারপুর ইউপির মালঞ্চা গ্রামের একটি তিন ফসলির জমির পার্শে মুসা ও শরিফুলের একটি পুকুরের গর্ত থেকে এসকেভেটর (ভেকু) মেশিন দিয়ে মাটি উত্তোলন করে ওই উপজেলার প্রভাবশালী মাটি ব্যবসায়ী ওয়াদুদ বিভিন্ন ইটভাটায় মাটি বিক্রি করে আসছিল। প্রতিদিনের ন্যায় সোমবার সকালেও ভেকু মেশিন দিয়ে মাটি উত্তোলন করে মেসি ট্রাক্টরটিতে মাটি ভরাট করার পর চালক ট্রাক্টরটি চালু করে স্বজোড়ে মাটিবাহী ট্রাক্টরটি টান দিলে চলন্ত ট্রাক্টরের চাকা নরম মাটিতে ফেঁসে যায়। ফেঁসে যাওয়া চাকা তোলার জন্য চালক আরো জোড়ে পিকআপ টানলে ব্যাপক ওজনের ফলে ইঞ্জিনটি উল্টে যায়। এসময়ে চালক ইঞ্জিনের চাপা লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এদিকে মেসি ট্রাক্টর চালকের মৃত্যুর বিষয়টি ধামাচাপা দিতে সংশ্লিষ্টরা প্রভাবশালী মাটি ব্যবসায়ী ওয়াদুদ সহ জমির মালিকরা লাশটি হাসপাতালে নেওয়ার নাম করে ঘটনাস্থল থেকে সুকৌশলে সরিয়ে ফেলে। লাশটি কোথায় আছে এবিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি।
আলোচিত এ ঘটনার এবিষয়টি বদলগাছী থানার অফিসার ইনচার্জ(ওসি) আতিকুল ইসলামের সাথে দৈনিক সূর্যোদয় তার মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন,সকালে বিষয়টি শুনেছি এবং আমার জানামতে লাশটি তারা জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নেয়ে যাওয়ার কথা। তিনিও আরও বলেন চালকের লাশটি সরিয়ে ফেলার বিষয়টি আমি জানিনা এবং এবিষয়ে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি দৈনিক সূূর্যোদয়কে বলেন।
পরে লাশটি ধামাচাপার এবিষয়টি নিয়ে দৈনিক সূর্যোদয় অনুসন্ধান চালিয়ে প্রভাবশালী মাটি ব্যবসায়ী ওয়াদুদ,জমির মালিক মুসা ও শরিফুল সাথে বিভিন্ন ভাবে যোগাযোগ করার চেষ্টা করেও তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। এমনকি মেসি ট্রাক্টর নিহত চালকের লাশের বিষয়ে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল ও বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খোঁজ নিলে নিহত মেসি ট্রাক্টর চালক মেরাজুল ইসলামের লাশটির কোন সন্ধান পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 DailySurjodoy.Com
Theme Customized BY CreativeNews