1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
১৬৬ রানের জুটিতে ১৬০ রানই তার, কাউন্টিতে ইতিহাস
রবিবার, ১৩ জুন ২০২১, ১০:৩৯ পূর্বাহ্ন

১৬৬ রানের জুটিতে ১৬০ রানই তার, কাউন্টিতে ইতিহাস

  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১, ১০.৫৪ পিএম
  • ৩৮ বার পঠিত

কাজী মোতাহার হোসেন নিজস্ব প্রতিবেদকঃ

FacebookTwitterShare
ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেটে এখন আলোচনার কেন্দ্রবিন্দু ড্যারেন স্টিভেন্স। কেন্ট দলের ৪৫ বছরের এই ক্রিকেটার গ্ল্যামরগনের বিরুদ্ধে ১৯০ রানের একটি ইনিংস খেলেছেন। তার ১৪৯ বলের ইনিংসে ছিল ১৫টি চার এবং ১৫টি ছয়। অর্থাৎ ১৯০ রানের মধ্যে ১৫০ রানই তিনি করেছেন বাউন্ডারি মেরে।

Surjodoy.com
শুক্রবার (২১ মে) স্টিভেন্স যখন ব্যাট করতে নেমেছিলেন তখন ৮০ রানে ৫ উইকেট হারিয়ে ধুঁকছিল কেন্ট। তিনি একদিকে দাঁড়িয়ে থাকলেও উল্টো দিক থেকে একে একে সাজঘরে ফিরতে থাকেন সবাই। ১২৮ রানের মধ্যেই ৮ উইকেট পরে যায় কেন্টের। সেখান থেকেই পাল্টা খেলা দেখানো শুরু করেন স্টিভেন্স। সঙ্গী মিগুয়েল কামিন্স।

The Daily surjodoy
এই দুইজনে মিলে ১৬৬ রানের জুটি গড়েন। তবে সেই জুটিতে কামিন্সের অবদান ছিল মাত্র এক রান। ১৬০ রান করেছিলেন স্টিভেন্স এবং বাকি পাঁচ রান ছিল অতিরিক্ত। প্রথম শ্রেণির ক্রিকেটে এটাই সব চেয়ে বেশি রানের জুটি, যেখানে একজন ব্যাটসম্যান অন্যজনের থেকে ৯০ শতাংশ বেশি রান করেছে।

The Daily surjodoy
শুধু ব্যাট হাতে নয়, বল হাতেও দিনটা ছিল স্টিভেন্সের। গ্ল্যামারগনের হয়ে খেলেন অস্ট্রেলিয়ার মার্নাস লাবুশানে। বল হাতে তার উইকেট তুলে নেন স্টিভেন্স। মাত্র ১১ রান করেই ফিরে যান লাবুশানে।

The Daily surjodoy
প্রথম শ্রেণির ক্রিকেটে এটি ৩৬তম শতরান করলেন স্টিভেন্স। কাউন্টি ক্রিকেটে সব চেয়ে বয়স্ক ক্রিকেটার তিনিই। ২০১৯ সালে তিনি সব চেয়ে প্রবীণ ক্রিকেটার হিসেবে দ্বিশতরান করেছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 DailySurjodoy.Com
Theme Customized BY CreativeNews