1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
পরিকল্পনামন্ত্রীর মোবাইল ফোন ছিনতাইকারী শনাক্ত
রবিবার, ১৩ জুন ২০২১, ১২:০৩ অপরাহ্ন

পরিকল্পনামন্ত্রীর মোবাইল ফোন ছিনতাইকারী শনাক্ত

  • আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১, ২.২৫ এএম
  • ১৪ বার পঠিত

পরিকল্পনামন্ত্রীর মোবাইল ফোন ছিনতাইকারী শনাক্ত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধিঃ | ০৪ জুন ২০২১ | ১০:২৩ অপরাহ্ণ

পরিকল্পনামন্ত্রীর মোবাইল ফোন ছিনতাইকারী শনাক্ত

FacebookTwitterShare
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের কাছ থেকে মুঠোফোন ছিনতাইয়ে একজনকে চিহ্নিত করতে পেরেছে পুলিশ। তবে ফোনটি এখনও উদ্ধার করা যায়নি।

শুক্রবার (০৪ জুন) সংবাদমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার আ স ম মাহতাব উদ্দিন।

Surjodoy.com

তিনি বলেন, ওই ছিনতাইকারীর নাম-ঠিকানাসহ বিস্তারিত তথ্য পাওয়া গেছে। সে রাস্তার মুখে স্থাপিত উড়োজাহাজের ভাস্কর্যের নিচে ঘুমাত। তাকে ধরতে অভিযান চলছে।

The Daily surjodoy
পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনাস্থল বিজয় সরণির উড়োজাহাজ ক্রসিংয়ে সিসিটিভি ক্যামেরা ছিল না। পুলিশ আশপাশের এলাকার সিসিটিভি ফুটেজ জব্দ করে বিশ্লেষণ করেছে। কিন্তু কিছুই পায়নি। বিজয় সরণির উড়োজাহাজ ক্রসিংয়ের কাছে ও নভোথিয়েটারের সামনে সার্বক্ষণিক পুলিশ থাকে। এর মধ্যেও এমন ঘটনা ঘটল। প্রকৃতপক্ষে এটি ছিনতাইয়ের ঘটনা নয়। কোনো হেরোইনসেবী সুযোগ বুঝে ছোঁ মেরে মুঠোফোনটি নিয়ে চলে যায়।

The Daily surjodoy

এরপর, রাজধানীর বিজয় সরণি, তেজগাঁও, চন্দ্রিমা উদ্যান, কাফরুল এলাকার ১০-১২ জন চিহ্নিত ছিনতাইকারীকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। এ ছাড়া চন্দ্রিমা উদ্যানের ভেতরের টোকাই-ছিনতাইকারী, শেরেবাংলা নগর মাঠসংলগ্ন এলাকার টোকাই, আগারগাঁওসহ আশপাশ এলাকার স্থানীয় এবং সন্দেহভাজনদের থানায় আনা হয়েছিল। তাদের জিজ্ঞাসাবাদ করেও মুঠোফোনের বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।

The Daily surjodoy
এদিকে, মন্ত্রী নতুন করে সিমকার্ড তুলে চালু করায় ওই নম্বর দিয়ে ট্র্যাক করতে গেলে ফোনটির অবস্থান বারবারই তার (মন্ত্রী) কাছেই দেখাচ্ছে। আর ছিনতাই হওয়া মুঠোফোনের সেটটি বন্ধ থাকায় ছিনতাইকারীর অবস্থান নিশ্চিত হতে পারছে না আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

The Daily surjodoy
রোববার (৩০ মে) পরিকল্পনা মন্ত্রণালয় থেকে বের হয়ে বিজয় সরণির ট্রাফিক সিগন্যালের যানজটে আটকা পড়ে পরিকল্পনামন্ত্রীকে বহনকারী গাড়িটি। তখন গাড়ির গ্লাস খুলে মুঠোফোনে কথা বলছিলেন মন্ত্রী। এ সময় হঠাৎ এক ছিনতাইকারী ফোনটি ছিনিয়ে নেয়। এ ঘটনায় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের ব্যক্তিগত সহকারী কাফরুল থানায় একটি মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 DailySurjodoy.Com
Theme Customized BY CreativeNews