1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
সূর্যোদয়ের সাংবাদিক হাসনাত তুহিনের বাড়ি দখল ও হামলায় ঘটনায় দুইজন আটক
রবিবার, ১৩ জুন ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ন

সূর্যোদয়ের সাংবাদিক হাসনাত তুহিনের বাড়ি দখল ও হামলায় ঘটনায় দুইজন আটক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ২.১২ এএম
  • ১৬ বার পঠিত
সূর্যোদয়ের সাংবাদিক হাসনাত তুহিনের বাড়ি দখল ও হামলায় ঘটনায় দুইজন আটক
নিরেন দাস,সূর্যোদয় প্রতিনিধিঃ-
Facebook Twitter share
জতীয় দৈনিক সূর্যোদয় পত্রিকার সাংবাদিক হাসনাত তুহিন এর বাড়ি দখল ও হামলার ঘটনায় তার মা গোল আফরোজ বেগম বাদী হয়ে গত ০৬/০৫/২০২১ ইং তারিখে দাগনভূঞা থানায় লিখিত এজাহর দায়ের করিলে দাগনভূঞা থানা তার সত্যতা পেয়ে দাগনভূঞা থানার মামলা নং ৮ তারিখ ০৬/০৫/ ২০২১ ইং ধারা ১০৯/১৪০/৪৪৭/৪৪৮/৩০৭/৩২৩/ ৩২৫/৪২৭/ ৩৫৪/৩০৮/৫০৬(২) পেনাল রুজু করেন।
Surjodoy.com
বাদীর মামলার এজাহার সূত্রে জানা যায়, আসামী আবদুল আজিজ,জাহাঙ্গীর আলম, জাকের হোসেন,শহিদ,সিয়ামসহ অজ্ঞাত নামা ৮/১০ জনের বিরুদ্ধে মামলা আনয়নের পর ০৯/০৬/২০২১ইং বুধবার সকালে দাগনভূঞা থানার দায়িত্বরত অফিসার আনোয়ার হোসেন সহ থানার সঙ্গীয় পুলিশ অভিযান পরিচালনা করিয়া আসামী জাকে হোসেন (৪৫) ও শহিদ (৩৫) সাং- বেতুয়া থানা-দাগনভূঞা কে আটক করে আদালতে মাধ্যমে আসামীদের জেল হাজতে প্রেরণ করেছে।
The Daily surjodoy
উল্লেখ, ঘটনার তারিখ ও সময়ে ১ নং আসামীর হুকুমে ২-৫ নং আসামীগণ অজ্ঞাত নামা আসামীগণ সহ কিরিচ, হকিস্টিক, রড়, লাঠি, সোটা নিয়া বাদিনীর মালিকীয় দখলীয় ভূমিতে বে-আইনিভাবে অনুপ্রবেশ করিয়া বেদখলের উদ্যেশ্যে জোরপূর্বক পাকা রাস্তা নির্মাণের লক্ষ্যে ইট, বালি, রড, সিমেন্ট, জড়ো করিতে থাকিলে বাদিনীর ছোট ছেলে প্রতিবাদ করিলে ২-৫ নং আসামী সহ অজ্ঞাত নামা ৮/১০ জন আসামী সহ তাদের হাতে থাকা লাঠি, সোটা, কিরিজ, লোহার রড় সাথে নিয়ে হত্যর উদ্যেশ্যে অবরুদ্ধ করিয়া বাদিনীর ছোট ছেলে তানজিদ মাহমুদ তুষারকে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে ও হত্যা চেষ্টা করে।
The Daily surjodoy
বদিনীর ছোট ছেলে প্রাণে বাঁচার জন্য ঘরে প্রবেশ করিলে আসামীগণ ঘরের বাউন্ডারি টিন সহ ঘরও দরজা জানালা ভাংচুর করিয়া বাদিনী ও তার ছেলেকে হত্যার জন্য আসামীগণ বাদিনীর গৃহে অনাধিকার প্রবেশ করিয়া ঘরের আসবাবপত্র ভাঙচুর করে। বাদিনী বাধা প্রধান করিলে বাদিনীর পরনের কাপড়চোপড় টানা হেচড়া করিয়া শ্লীলতাহানি করেন।আসামীগণ বাদিনীকেও পিঠে আঘাত করে।
The Daily surjodoy
বাদিনী সহ তার ছেলে কে আটক করিয়া ঘরে থাকা পাঁচ ভরি স্বর্ণালঙ্কার ও বাদিনীর নাতির আকিকা অনুষ্ঠানের জন্য রাখা আলমিরা হইতে নগদ ১,২০,০০০ (একলক্ষ বিশ হাজার টাকা) নিয়া যায়।আসামীগণ বাদিনীর সর্বমোট ৪,৭০,০০০/ চার লক্ষ সত্তর হার টাকা ক্ষতি সাধন করে।এক পর্যায়ে বাদিনী ও তার ছেলে শৌর চিৎকার করিতে থাকিলে আসামীগণ ঘটনাস্থল ত্যাগ করার সময় বাদী ও তার পরিবার পরিজনকে ঘরের মধ্যে আগুন দিয়ে পুড়ে ফেলার ও জানে মেরে ফেলার হুমকি দিয়া ঘটনাস্থল ত্যাগ করে।স্বাক্ষী গণ ও এলাকার লোকজন বাদিনী ও তার ছেলেকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভত্তি করেন।
The Daily surjodoy
এবিষয়ে দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ(ওসি) ইমতিয়াজ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,সাংবাদিকের বাড়ি দখল ও হামলার ঘটনায় থানায় মামলা দায়েরের পর দুইজন কে আটক করা হয়েছে। পলাতক আসামীদের আটকের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 DailySurjodoy.Com
Theme Customized BY CreativeNews