1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
জবি নীলদলের নতুন কমিটি ঘোষণা 
রবিবার, ১৩ জুন ২০২১, ১০:৪৪ পূর্বাহ্ন

জবি নীলদলের নতুন কমিটি ঘোষণা 

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ৮.১৯ পিএম
  • ৫ বার পঠিত
জবি নীলদলের নতুন কমিটি ঘোষণা
জবি প্রতিনিধি
Facebook Twitter share
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) প্রগতিশীল ও আওয়ামী লীগ সমর্থিত শিক্ষকদের সংগঠন নীল দলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. মো. আবুল হোসেন সভাপতি ও ইসলামের ইতিহাস এবং সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. কামাল হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
Surjodoy.com
বৃহস্পতিবার (১০ জুন) জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীলদলের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২১ এর প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহাম্মদ ছগীর হোসেন খন্দকার সাংবাদিকদের এসব তথ্য জানান।
The Daily surjodoy
১১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মো. ছিদ্দিকুর রহমান, সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ  মনিরুজ্জামান খান, দর্শন বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ হাফিজুল ইসলাম।
The Daily surjodoy
এছাড়াও ভূগোল ও পরিবেশ বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আব্দুল কাদের, গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. সিদ্ধার্থ ভৌমিক, ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক মো. হাসান মফিজুর রহমান, সমাজকর্ম বিভাগের সহকারী অধ্যাপক বুশরা জাহান, ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক তপন কুমার পালিত এবং সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মার্জিয়া রহমান কমিটিতে সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন।
The Daily surjodoy
এ বিষয়ে নীল দলের সদ্য সভাপতি অধ্যাপক ড. মো. আবুল হোসেন বলেন, “বঙ্গবন্ধুর আদর্শে আমরা এগিয়ে যেতে চাই। শিক্ষাব্যবস্থার উন্নতি ঘটিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চাই।”
The Daily surjodoy
নব নির্বাচিত সাধারণ সম্পাদক অধ্যাপক ড. কামাল হোসেন বলেন, “বঙ্গবন্ধুর আদর্শের শিক্ষকদের সংগঠন এটি। আমরা বঙ্গবন্ধু স্কলারশিপি চালুর ব্যবস্থা করব। প্রশাসনের সাথে পরামর্শ করে সবসময় শিক্ষার্থীদের পাশে থাকার চেষ্টা করব।”
The Daily surjodoy
জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীল দলের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২১ এ কোন পদে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীলদলের গঠনতন্ত্রের ৬ নং ধারা মােতাবেক প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে। গঠনতন্ত্র অনুযায়ী কার্যনির্বাহী পরিষদের প্রথম সভায় সদস্যদের মধ্য হতে অন্যান্য পদে দায়িত্বভার নির্ধারণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 DailySurjodoy.Com
Theme Customized BY CreativeNews