1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
রবিবার, ০৫ জুলাই ২০২০, ০৬:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
কমলগঞ্জে কুরমা চা বাগানে মানববন্ধন নিয়ে উত্তেজনা, হামলায় আহত-৬ নারীকে অশ্লীল ছবি দিয়ে ব্ল্যাকমেইলের অভিযোগে যুবক গ্রেপ্তার চুনারুঘাট উপজেলার ছনাও গ্রামে রাতের আধাঁরে দুঃসাহসিক ডাকাতি ফলন বেশি হলেও দামে হতাশ ঠাকুরগাঁওয়ের মিষ্টি কুমড়া চাষিরা ঝিনাইদহে বিপুল পরিমান সরকারি ও আমদানী নিষিদ্ধ ঔষধ জব্দ, আটক-১ বিদ্যুৎ বিলকাণ্ডে ৪ সংস্থার ২৯০ কর্মকর্তা-কর্মচারীর শাস্তির সুপারিশ করোনায় বগুড়া কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালকের মৃত্যু প্রেমের প্রলোভনে গন নির্যাতনের শিকার কিশোরী উদ্ধার করোনায় আক্রান্ত হয়ে সাভারে শিক্ষকের মৃত্যু মহামারী করোনায় শ্রমিকদের পাশে পরিবহন নেতা আশরাফুল সিকদার সবুজ

রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর লঞ্চডুবিতে প্রাণহানির শোক

  • আপডেট টাইম : সোমবার, ২৯ জুন, ২০২০, ৫.৪৬ পিএম
  • ৩ বার পঠিত
বিসেষ প্রতিনিধি আনোয়ার হোসেন আন্নুঃ
বুড়িগঙ্গা নদীতে একটি যাত্রীবাহী লঞ্চডুবিতে প্রাণহানির ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (২৯ জুন) পৃথক শোকবার্তায় এ মর্মান্তিক ঘটনায় নিহতদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।

এ দুর্ঘটনায় হতাহতদের পরিবারের পাশে দাঁড়াতে সবার প্রতি আহ্বানও জানান তারা।

এরআগে সোমবার সকাল সাড়ে ৯টার দিকে বুড়িগঙ্গা নদীর কেরানীগঞ্জের ফরাশগঞ্জ ঘাটে এ লঞ্চডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় এখন পর্যন্ত মৃত্যুর সংখ্যা বেড়ে ৩০ জনে দাঁড়িয়েছে। এরমধ্যে নারী, পুরুষ ও শিশু রয়েছেন। আরও অনেক নিখোঁজ রয়েছেন। এখনও উদ্ধার কাজ অব্যাহত রয়েছে।

নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকিদের উদ্ধারে তৎপরতা চালাচ্ছেন নৌবাহিনী ও ফায়ার সার্ভিসের সদস্যরা। এছাড়া ঘটনাস্থলে রয়েছেন ফায়ার সার্ভিসের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল সাজ্জাদ হোসাইন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান বাংলানিউজকে বলেন, ধারণা করা হচ্ছে প্রায় ১০০ জন যাত্রী ছিলেন ওই লঞ্চে। এরমধ্যে নিখোঁজ হয়ে যান প্রায় ৭০ জন। তা থেকে এ পর্যন্ত ২৯ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মুন্সিগঞ্জ কাঠপট্টি থেকে প্রায় ১০০ জন যাত্রী নিয়ে লঞ্চটি ঢাকায় আসছিল। সকাল সাড়ে ৯টার দিকে ফরাশগঞ্জ ঘাট সংলগ্ন কুমিল্লা ডক এরিয়ায় ময়ূরী-২ লঞ্চ পেছনের দিকে ধাক্কা দিলে মর্নিং বার্ড লঞ্চটি ডুবে যায়।

ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক হাফিজুর রহমান বলেন, বুড়িগঙ্গা নদীর কেরানীগঞ্জের ফরাশগঞ্জ ঘাটে প্রায় ১০০ জন যাত্রী নিয়ে ডুবে যাওয়া লঞ্চটি ঢাকাগামী ‘মর্নিং বার্ড’। ‘ময়ূরী’নামে আরেক লঞ্চের ধাক্কায় যানটি ডুবে যায় মুহূর্তেই।

 1 total views,  1 views today

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 DailySurjodoy.Com
Theme Customized BY CreativeNews