1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ইউপি নির্বাচন, আনোয়ারায় প্রার্থীতা ফিরে পেল নৌকার মনোনীত আশরাফ
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লোহাগাড়ায় ক্রয়মূল্যে তরি-তরকারি বিক্রি করে অন্যন্য দৃষ্ঠান্ত স্থাপন করল সংগঠনটি মা হারালেন সাতক্ষীরার মঞ্জিতপুরের ইঞ্জিনিয়ার শেখ মনিরুজ্জামান মনি এমএলপি‘র সশস্ত্র তৎপরতায় অতিষ্ট রাজস্থলীবাসী পাইকগাছায় ঝুঁকিপূর্ণ বাঁধ ভেঙ্গে প্লাবিত হওয়ার আশঙ্কায় ৭ ইউনিয়নের মানুষ ফুলবাড়ীতে ইউপি চেয়ারম্যান মানিক রতন গ্রেফতার এবং আদালতে প্রেরণ দিনাজপুরের ফুলবাড়ী থানায় নতুন অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের যোগদান মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ

ইউপি নির্বাচন, আনোয়ারায় প্রার্থীতা ফিরে পেল নৌকার মনোনীত আশরাফ

  • আপডেট টাইম : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১, ৮.৫৭ এএম
  • ১৮২ বার পঠিত

রফিক তালুকদার, চট্টগ্রামঃ

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ৯নং পরৈকোড়া ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যন পদপ্রার্থী মামুনুর রশীদ চৌধুরী আশরাফ এর মনোনয়নপত্র বৈধ ঘোষনা করা হয়েছে।
শনিবার(১৭ ডিসেম্বর) সকালে নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী আশরাফের করা আপিলের নিস্পত্তি শেষে চট্টগ্রামের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন তাঁর মনোনয়ন বৈধ ঘোষণা করেন। ঋণ খেলাপির অভিযোগ প্রমানিত না হওয়ায় মনোনয়নটি বৈধ ঘোষনা করা হয়।
এর আগে গত ১২ডিসেম্বর ৫ম ধাপের ইউপি নির্বচানের মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের দিনে ঋণ খেলাপির অভিযোগে তাঁর মনোনয়নটি বাতিল করেন অত্র ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা কৃষি কর্মকর্তা মো.রমজান আলী।
চট্টগ্রামের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন সূর্যোদয়কে জানান, গত ১২ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের দিনে উক্ত প্রার্থীর বিরুদ্ধে ঋণ খেলাপির অভিযোগটি উত্তাপিত হয়, যার প্রেক্ষিতে উক্ত ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা মনোনয়নটি বাতিল করেন।
পরে ওই চেয়ারম্যান প্রার্থী জেলা নির্বাচন অফিসে আপিল করেন।
অত্র ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং ও উপজেলা কৃষি কর্মকর্তা মো. রমজান আলী বলেন, আওয়ামিলীগ মনোনীত প্রার্থী আশরাফের বিরুদ্ধে ঋণ খেলাপির অভিযোগ থাকায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা অনুসারে তার মনোনয়ন পরীক্ষা-নিরীক্ষা শেষে বাতিল করা হয়।
এ বিষয়ে জানতে চাইলে নৌকার মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মামুনুর রশীদ চৌধুরী আশরাফ বলেন, আমার ক্রেডিট কার্ডে কিছু টাকা ঋণ ছিল, যা আমি গত ৮ডিসেম্বরই পরিশোধ করেছি। ব্যাংকের সার্ভারের ত্রুটির কারণে এর ক্লিয়ারেন্স কপি সময়মত সরবরাহ না করায় আমাকে সাময়িক এ বিড়ম্বনায় পড়তে হয়েছে।
উল্লেখ্য, উক্ত ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আশরাফ ছাড়াও আরও দুইজন হেভিওয়েট স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী রয়েছেন, তাঁরা হলেন অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী এবং সাবেক ছাত্রলীগ নেতা নাজিম উদ্দিন সুজন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews