1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ইউরোপের এক ক্লাবেই ২৫ জন করোনায় পজিটিভ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

ইউরোপের এক ক্লাবেই ২৫ জন করোনায় পজিটিভ

  • আপডেট টাইম : বুধবার, ৩ জুন, ২০২০, ১১.৫৬ এএম
  • ২১৩ বার পঠিত

ডেস্ক : খেলোয়াড় ও স্টাফ মিলিয়ে ২৫ জনের করোনা ভাইরাস টেস্টের ফল পজিটিভ আসায় ইউক্রেনের একটি ফুটবল ক্লাবকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। দেশটির প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষের বরাত দিয়ে এ ব্যাপারে সংবাদ প্রকাশ করেছে বার্তা সংস্থা এএফপি।

এক বিবৃতিতে লিগ কর্তৃপক্ষ মঙ্গলবার জানায় কারপাতি এলভিভ নামে ক্লাবটিতে ২৫ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। তাদের সবাইকে কমপক্ষে দুই সপ্তাহের জন্য সেলফ-আইসোলেশনে রাখা হয়েছে। দুই সপ্তাহের জন্য ক্লাবটিকেও কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

এই সময়ে ক্লাবটির খেলোয়াড়রা কোনো ধরনের অনুশীলনে করতে পারবে না। জুনের মাঝামাঝিতে এলভিভের পরের দুটি ম্যাচও বাতিল করা হয়েছে।

ক্লাবটির পক্ষ থেকে বলা হয়েছে, কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী অন্যান্য ক্লাবের মতো নিজেদের খেলোয়াড় ও কর্মকর্তা মিলিয়ে মোট ৬৫ জনের করোনাভাইরাস টেস্ট করা হয়। এর মধ্যে ২৫ জনের টেস্ট পজিটিভ আসে।

ইউক্রেনের ক্রীড়াবিষয়ক এক কর্মকর্তা এএফপিকে জানিয়েছেন, কভিড-১৯ এ আক্রান্তদের তেমন ‘কোনো লক্ষণ’ নেই।

করোনাভাইরাস পরিস্থিতি অনেকটা নিয়ন্ত্রণে আসায় এবং লকডাউন শিথিল করায় গত সপ্তাহ থেকে দর্শকশূন্য স্টেডিয়ামে ইউক্রেনের ফুটবল শুরু হয়েছে।

পূর্ব ইউরোপের দেশটিতে এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ২৪ হাজার। মৃত্যু হয়েছে ৭২৭ জনের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews