1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ফরিদপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান 
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

ফরিদপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান 

  • আপডেট টাইম : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩, ৭.০৮ পিএম
  • ১৩৬ বার পঠিত
  • নিরঞ্জন মিত্র (নিরু) ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

বালক ও বালিকা (অনুধর্ব ১৭) এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

 

ফরিদপুর জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায়,

(২৩ অক্টোবর) সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে শেখ জামাল স্টেডিয়ামে সমাপনী ও বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

 

ফরিদপুর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইয়াছিন কবীর এর সভাপতিত্বে, বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ফরিদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার পিএএ।

 

বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) শৈলন চাকমা, জেলা ক্রীড়া অফিসার মোঃ শাহীন সুলতান রাজা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্যা প্রমুখ।

 

এসময় বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। টুর্নামেন্টের উভয় গ্রুপের অংশগ্রহণকারীদের চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা সদর উপজেলা দলের ঋতুবন্যা আটটি গোল করে টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা পুরস্কার পায় এবং টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হিসেবে পুরস্কার পায় সদর উপজেলার অধিনায়ক হুমায়রা হিমু।

 

উল্লেখ্য গত (১৮ অক্টোবর) শহরের শেখ জামাল স্টেডিয়ামে ফরিদপুর পৌরসভা বনাম ফরিদপুর সদর উপজেলার বালক বালিকা দলের খেলোয়াররা এতে অংশ গ্রহন করেন। এতে বঙ্গমাতা ইভেন্টে বালিকাদের নিয়ে অনুষ্ঠিত খেলায় ফরিদপুর পৌরসভাকে ৩-০ গোলে হারিয়ে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে ফরিদপুর সদর উপজেলা। বঙ্গবন্ধু ইভেন্টে বালকদের নিয়ে অনুষ্ঠিত অপর খেলায় ফরিদপুর সদর উপজেলাকে ১-০ গোলে হারিয়ে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে ফরিদপুর পৌরসভা।

 

 

অন্যদিকে বালিকা পর্যায়ে বিজয়ী হওয়া ফরিদপুর সদর উপজেলা টিমের সকল খেলোয়ার চাঁদেরহাট বালিকা ফুটবল একাডেমি প্রশিক্ষণার্থী। এই টুর্নামেন্টে ফরিদপুর পৌরসভাকে ৩-০ গোলের ব্যবধানে

ফরিদপুর সদর উপজেলা বিজয় অর্জন করে। চাঁদের হাট বালিকা ফুটবল একাডেমির কোচ সাংবাদিক শাহাদত হোসেন তিতুকে খেলায় অংশগ্রহনকারীরা ধন্যবাদ জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews