1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম : শনিবার, ৩০ মার্চ, ২০২৪, ৬.৪৩ পিএম
  • ২৯ বার পঠিত
নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে
নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে

 

হুমায়ূন রশিদ লিটন ,নীলফামার জেলা প্রতিনিধি ।। অশ্লীল ভিডিও ভাইরাল ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে পৌর কাউন্সিলররা।  শনিবার (৩০ মার্চ) প্যানেল মেয়র শাহিন হোসেনের ১ নং ওয়ার্ডের বাইপাস মহাসড়কস্থ কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বক্তারা বলেন, বর্তমান রাফিকা আক্তার জাহান বেবীর বিরুদ্ধে এমন অভিযোগে সোচ্চার হয়ে প্রতিবাদ করা হয় ২০২৩ সালে। সে সময় সামাজিক মাধ্যমে আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়ে। বিষয়টি তিনি ৪ জন কাউন্সিলরকে নিয়ে সুপার এডিট বলে অবহিত করেন। তবে পুর্বেও চেয়েও আরও নগ্ন ভিডিও এক মাস ছড়িয়ে পড়ে। এতে সাধারণ মানুষজন বিব্রত হয়ে তীব্র ক্ষোভ, ঘৃনার মাধ্যমে প্রশ্নবানে জর্জরিত করেন এ পৌর পরিষদকে।

প্যানেল মেয়র শাহিন হোসেন বলেন, তিনি পৌর বিধিকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে দালালদের মাধ্যমে মোটা অংকের টাকার বিনিময়ে সুপার মার্কেট, হোল্ডিং ট্যাক্স, নকশা পাশ, যানবাহন শাখা, সাধারণ শাখা, নাম খাড়িজ শাখা, জন্ম নিবন্ধন শাখা, পৌর বাজারের দোকান ও দোকানের নাম পরিবর্তনসহ প্রতিটি শাখার দৈনন্দিন সংগৃহিত  টাকা ব্যাংকে জমা না রেখে বাড়িতে নিয়ে যান। এতে তহবিল শুণ্য হয়েছে পৌরসভা। এ নিয়ে ২০ জনের মধ্যে ১৪ জন কাউন্সিলর দফায় দফায় প্রতিবাদ করে আসছেন। এক বছর আগে মেয়র প্রতিদিনের আয় ব্যাংকে জমা রাখবেন বলে অঙ্গিকার করেন। তবে কোন কিছুই তিনি মানেননা। বেপরোয়া চলাফেরা ও দুর্ণীতির কারণে পৌরসভার ভাবমুর্তি ও আর্থিক ক্ষতির শিকার হয়েছে।  পিছিয়ে গেছে উন্নয়ন কার্য। তাই কোন ভাবেই  তার কুকর্ম সহ্য করা হবে না। এই মেয়রের দ্রত অপসারনের দাবী জানানো হয় সংবাদ সম্মেলনে। কাউন্সিলর জোবায়দুর রহমান শাহিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, কাউন্সিলর শাহিন আকতার, জাহানারা বেগম, এরশাদ হোসেন পাপ্পু, মঞ্জুর আলম, ফরহাদ হোসেন, আব্দুল খালেক সাবু, আফরোজা ইয়াসমিন, ইয়াসমিন পারভিন, জোবায়দুল ইসলাম মিন্টু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews