1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৬.৩৬ পিএম
  • ২০ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধি

সাভার উপজেলা নির্বাচন কার্যালয় ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, গত ১৫ এপ্রিল সোমবার থেকে মনোনয়ন ফরম বিতরণের দিন থেকে শুরু করে মঙ্গলবার বিকেল পর্যন্ত বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব এবং শিমুলিয়া ইউনিয়নের মেহেদী হাসান চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এদিকে ভাইস চেয়ারম্যান পদে ইমতিয়াজ উদ্দিন ( সভাপতি, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগ), আহসান হাবীব (সদস্য সচিব, ঢাকা জেলা কৃষক লীগ), কবির হোসেন (সাধারণ সম্পাদক, সাভার উপজেলা কৃষক লীগ), মোশাররফ খাঁন (সহ-সভাপতি, আশুলিয়া ইউনিয়ন যুবলীগ), সাঈদুল ইসলাম (সাবেক সভাপতি, ঢাকা জেলা ছাত্রলীগ) ও মোহসিন মন্ডল ( সহ-সভাপতি, সাভার উপজেলা যুবলীগ) মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে মিষ্টি চৌধুরী (উপ দপ্তর সম্পাদক, সাভার উপজেলা আওয়ামী লীগ), বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার সুমি ও মনিকা হাসান (সহ-সভাপতি, ঢাকা জেলা যুব মহিলা লীগ)।

মনোনয়নপত্র সংগ্রহ ও অনলাইনে দাখিলের শেষ দিন ২১ এপ্রিল, মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ২৩ এপ্রিল, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের করতে হবে ২৪-২৬ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২৭-২৯ এপ্রিল, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ৩০ এপ্রিল, প্রতীক বরাদ্দ দেওয়া হবে ২ মে এবং ভোটগ্রহণ ২১ মে সকাল ৮ ঘটিকা হতে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে।

এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ৯ লক্ষ ৯১৫ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৪ লক্ষ ৬২ হাজার ২১২ ও নারী ভোটার ৪ লক্ষ ৩৮ হাজার ৬৬৮ এবং তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছে ১৫ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews