1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে - ভুক্তভোগী সজল
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪, ১.০২ পিএম
  • ৫২ বার পঠিত
  • বিশেষ প্রতিনিধিঃ

ঢাকা জেলার সাভার মডেল থানার পুলিশ অফিসার উপ-পরিদর্শক (এস আই ) আল মামুন কবির এর বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ও অপপ্রচার চালানো হয়েছে বলে নিশ্চিত করেছেন ভুক্তভোগী সজল।

 

উল্লেখিত ভুক্তভোগী সজল দৈনিক সূর্যোদয়কে বলেন,গত ১৪/১২/২০২৩ আনুমানিক রাত ১১ টা ৩০ মিনিটের সময় উপ-পরিদশক (এস আই) আল মামুন কবির একটি ওয়ারেন্ট ভুক্ত আসামীকে ধরতে এসে সন্দেহ মুলক আমাকে ধৃত করেন,তবে আাসামীর পরিচয়পত্র যাচাই করতে আমার এন,আইডি কার্ড ছবি পর্যালোচনা করে উক্ত আসামীর সাথে আমার পরিচয় মিল না থাকায় আমাকে স্ব-সম্মানে ছেড়ে দিয়ে চলে যান।

 

উক্ত বিষয়টি নিয়ে ভিন্নখাতে প্রবাহিত করতে এলাকার মাদকাসক্ত ও নানা অপকর্মের হোতারা মাস্টারপ্ল্যানে নাম সর্বস্ব মিডিয়া ও বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিক ভাবে অপ-প্রচার চালিয়েছেন।

 

জানা যায়, উপ-পরিদশক (এস আই) আল মামুন কবির সাভার মডেল থানায় যোগদান করার পর থেকেই মাদক,সন্ত্রাস, জঙ্গিবাদ, ছিনতাইকারী, দালালদের শক্ত হাতে সুনামের সাথে দমন করে চলেছেন।

 

বিভিন্ন অপকর্মের হোতারা এলাকায় সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে উপ-পরিদশক (এস আই) আল মামুন কবিরের বিরুদ্ধে অপপ্রচার চালিয়েছেন।অপ-প্রচার চালানোর বিষয়টি বাংলাদেশের স্বনামধন্য পত্রিকা যুগান্তরে অনলাইনে, মঙ্গলবার (২৬ শে ফেব্রুয়ারী২০২৪) প্রকাশিত সংবাদের প্রতিবাদ হিসাবে সম্প্রচার করেছেন।

 

পাশাপাশি উপ-পরিদশক (এস আই ) আল মামুন কবির ও সাইফুল ইসলাম এর বিরুদ্ধে অপপ্রচারের কথা জানতে পেরে আর ও একজন ভুক্তভোগী সাভার মডেল থানায় হাজির হয়ে,অপ-প্রচারকারী ও দুষ্কৃতকারী অজ্ঞাত নামা ব্যাক্তিদের বিরুদ্ধে অভিযোগ এনে ভবিষ্যৎ এর জন্য একটি সাধারন ডায়েরি (জিডি) করেছেন। সাভার মডেল থানা জিডি নং ২৩৬৯ তারিখ ২৬/০২/২০২৪ ইং।

 

এ বিষয়ে, উপ-পরিদশক (এস আই) আল মামুন কবির বলেন,বিষয় সমূহ যাচাই না করে মিথ্যাচার করে আমার ও আমার পরিবারবর্গ এবং আইন-শৃঙ্খলা বাহিনী প্রশাসনকে হেয়প্রতিপন্ন করা হয়েছে। আমি সকল সংবাদকর্মীদের উদ্দেশ্য করে বলবো,বেশি বেশি করে তথ্য যাচাই পূর্বক সত্যটা তুলে ধরুন,ভুলে যাবেন না সাংবাদিক জাতির বিবেক সমাজের দর্পন,আসুন সকল প্রকার অনিয়ম দুর্নীতি গুড়িয়ে দিয়ে মানুষের কল্যানে কাজ করি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews