1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ঢাকা জেলা যুবলীগের আহ্বায়ক জি এস মিজানুর রহমান মিজান
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

ঢাকা জেলা যুবলীগের আহ্বায়ক জি এস মিজানুর রহমান মিজান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪, ২.০৬ পিএম
  • ৬৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক 

ঢাকা জেলা যুবলীগের ৪১ সদস্য বিশিষ্ট কমিটিতে মিজানুর রহমান (জি এস মিজান) কে আহ্বায়ক করে অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

 

আহ্বায়ক কমিটিকে আগামী ৯০ দিনের মধ্যে অধীন সব শাখার সম্মেলন করে জেলা শাখার সম্মেলন করতে নির্দেশনা দিয়েছে যুবলীগ।

 

শনিবার ১৭ ফেব্রুয়ারি যুবলীগের উপ-দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। কমিটিতে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে মাসুদ আহমেদ, হাজি এইচ এম সেলিম ও ইরফান উদ্দিনকে।

 

এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, যুবলীগের কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক ঢাকা জেলা শাখার কার্যক্রম আরও গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে এই কমিটি অনুমোদন করেছেন সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

 

ঢাকা জেলা যুবলীগের ৪১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটিকে ১৭ ফেব্রুয়ারি থেকে পরবর্তী ৯০ দিনের মধ্যে তাদের অধীন সব শাখার সম্মেলন সম্পন্ন করে ঢাকা জেলা যুবলীগের সম্মেলন করার নির্দেশ প্রদান করা হলো।

 

প্রসঙ্গত, জি এস মিজান এর আগে ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘ বছর দায়িত্ব পালন করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews