1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন 
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন 

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪, ৯.১৫ পিএম
  • ৫৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

 

ঝিনাইদহ জেলার আইসিটি সংলগ্ন চাকলাপাড়া এলাকায় মাদক সিন্ডিকেটের বিরুদ্ধে পেশাগত দায়িত্ব পালনকালে দৈনিক সূর্যোদয় পত্রিকার সহ সম্পাদক ও দৈনিক ক্রাইম তালাশ এর সম্পাদক ও প্রকাশক সাংবাদিক, মাহমুদুল কবির নয়নের উপরে হামলার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাব ঢাকা,জয়পুরহাট,যশোর বেনাপোল,যশোর মনিরাপুর, ও ঝিনাইদহ সহ সারাদেশে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

 

ই২০/২/২৪ তাং মঙ্গলবার দিনব্যাপী এই মানববন্ধন আয়োজন করেন দৈনিক সূর্যোদয়ের পত্রিকা ও দৈনিক ক্রাইম তালাশ পরিবার সহ বিভিন্ন প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকরা।

 

 

উল্লেখ্য, ইং ১৬/২/২৪ তাং শুক্রবার রাত আনুমানিক রাত ৯ ঘটিকার সময় ঝিনাইদহ আইসিটি সংলঘ্ন চাকলাপাড়া এলাকায় মাদকদ্রব্য ও অপকর্মের তথ্যের ভিক্তিতে সংবাদ সংগ্রহ করতে গেলে তার উপরে সন্ত্রাসী হামলা করে কতিপয় স্হানীয় কিছু মাদক ব্যাবসায়ী শীর্ষ সন্ত্রাসীরা।

 

তবে জানা যায় হামলাকারী আই,এসটি সংলগ্ন ঝিনাইদহ চাকলাপাড়া এলাকার – রিপন,সোহাগ,সঞ্জয় সহ কতিপয় ৮/৯জন মাদক ব্যাবসায়ী শীর্ষ সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে সাংবাদিক মাহমুদুল কবির নয়নের উপর অতর্কিত ভাবে হামলার ঘটনা ঘটায়। এঘটনার পরিপেক্ষিতে ঝিনাইদহ সদর থানা ৮/৯ জন কে অভিযোগ করে একটা মামলা দায়ের করা হয়।ইতোমধ্যে সঞ্জয় নামে ১ জনকে আটক করেছে ঝিনাইদহ সদর থানা পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews