1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ৯.৫৩ পিএম
  • ২৫ বার পঠিত

কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

যুগ্ম সম্পাদক: হাসান আলী

কেরানীগঞ্জ কলাতিয়ায় যানজট এবং ফুটপাত দখল মুক্ত রাখতে
অঙ্গীকার করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ির দায়িত্বরত পুলিশ সদস্যগণ।
এরই ধারাবাহিকতায় আজ কলাতিয়া বাজারে আনুমানিক সকাল ১১:০০ টার সময় থেকে শুরু করে কলাতিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম এর নেতৃত্বে কলাতিয়া বাজারের মেইন রোড থেকে বিভিন্ন সড়ক ও সড়কের পাশে থাকা ফুটপাত দখল মুক্ত করার জন্য অভিযান পরিচালনা করেন।
এ সময় কলাতিয়া ফারির ইনচার্জ
শহিদুল ইসলামকে জিজ্ঞাসা করলে তিনি আমাদেরকে বলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ির অঙ্গীকার অবৈধ ফুটপাত ও যানজট নিরসনে কাজ করে যাওয়া, তাই আমরা কেরানীগঞ্জের কলাতিয়ার অবৈধ ফুটপাত ও যানজট নিরসনে কাজ করে যাচ্ছি।

এ সময় ভুক্তভোগী দোকানদার ও ফুটপাতের ব্যবসায়ীরা আমাদেরকে বলেন – আমরা হঠাৎ করে এই দোকানগুলো কোথায় সরাবো? আমাদের মালামাল গুলো নির্দিষ্ট জায়গায় স্থানান্তরের জন্য কিছু সময়ের প্রয়োজন।
কিন্তু পুলিশ কর্মকর্তা গন আমাদের মাত্র কিছু সময় দিয়েছে, এই দ্রুত সময়ে আমরা কোথায় যাব?
আমাদের কাছে তেমন অর্থ নেই যে আমরা ফুটপাত রেখে অন্য কোথাও গিয়ে ব্যবসা শুরু করব।

অন্যদিকে পথচারী ও এলাকার জনগণ বলেন, আমরা দীর্ঘদিন ধরেই এমন যানজটে ভুগছি, বিশেষ করে কলাতিয়া বাজার ব্রিজের উপর সিএনজি ও অটো রিক্সা পার্কিংয়ের জন্য যে যানজটের সৃষ্টি হয় তা আমাদের জন্য অনেক সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে।

কলাতিয়া পুলিশ ফাঁড়ির এই প্রশংসনীয় উদ্যোগকে আমরা স্বাগত জানাই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews