1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
চট্টগ্রামে পাহাড় কাটার অভিযোগে একজন গ্রেফতার
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

চট্টগ্রামে পাহাড় কাটার অভিযোগে একজন গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪, ১২.৩১ এএম
  • ৯১ বার পঠিত
  • মোহাম্মদ জুবাইর 

চট্টগ্রামের পাহাড় দখল করে মাটি কাটার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

 

বায়েজিদ বোস্তামী থানাধীন চন্দ্রনগর চৌধুরীনগর আবাসিক এলাকা জামে মসজিদ রোডস্থ পশ্চিম দিকে শেষ মাথা সংলগ্ন (টিলা ভুমি) এলাকায় থেকে ৩ ফেব্রুয়ারি (শনিবার) বেলা মোঃ ফারুক হোসেন (৪৬) নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তার গ্রামের বাড়ি পিরোজপুরের ভান্ডারিয়া থানার দক্ষিন মাটিভাঙ্গায়। বাসা নগরীর বায়েজিদ বোস্তামী থানার ২নং জালালাবাদ ওয়ার্ডের চন্দ্রনগর, চৌধুরীনগর,বনানী আবাসিক এলাকায়।

 

বায়েজিদ বোস্তামী থানার অফিসার ইনচার্জ সন্জয় কুমার সিন্হা জানান, বায়েজিদ বোস্তামী থানাধীন চন্দ্রনগর চৌধুরীনগর আবাসিক এলাকা জামে মসজিদ রোডস্থ পশ্চিম দিকে শেষ মাথা সংলগ্ন (টিলা ভুমি) এলাকায় পাহাড় কেটে সমতল করার খবর পেয়ে বেলা ১ টায় থানা পুলিশের একটি দল সেখানে অভিযানে যায়। এ সময় পুলিশ দেখে মাটি কাটাতে থাকা ফারুক হোসেকে ধরে ফেলেন পুলিশ সদস্যরা। ফারুক হোসেন পাহাড় দখল করে মাটি কেটে সমতল করছিল। এই সময় তার কাছ থেকে পাহাড় কাটার বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয় ।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews