1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
"বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে"
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে”

  • আপডেট টাইম : সোমবার, ১১ মার্চ, ২০২৪, ৩.৩৪ পিএম
  • ৪৪ বার পঠিত

“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে”

ঢাকা, ১১ মার্চ, ২০২৪ –
নিজস্ব প্রতিনিধি:

বাংলাদেশ সূফী ফাউন্ডেশন রমজান মাসে পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে এক অনুষ্ঠানে যাত্রা শুরু করবে। সম্পূর্ণ শ্রদ্ধা ও উৎসাহের সাথে মুসলিম সমাজ উপস্থিত থাকা প্রত্যাশিত।
বাংলাদেশ সূফী ফাউন্ডেশনের প্রতিষ্ঠানিক উপক্রমে আয়োজকরা বলেন, “আমরা আনন্দিত এবং গর্বিত যে আমরা প্রথমবারের মতো পবিত্র মাস রমজানে এই অনুষ্ঠান আয়োজন করছি। এটি কেরানীগঞ্জের কলাতিয়া ডিগ্রী কলেজে অনুষ্ঠিত হবে। এই অনুষ্ঠানের মাধ্যমে আমরা আমাদের পবিত্র ধর্মকে সম্পূর্ণ অধ্যয়ন এবং সংবাদের সহিত প্রচার করতে চাই।”
এই অনুষ্ঠানে পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে মুসলিম সমাজের অধিকারী ও আলোচকদের একত্রিত হতে প্রত্যাশা করা হবে বলে আশা করছি । এটি পবিত্র মাসের মধ্যে ধারাবাহিক শৃঙ্গে সংগঠিত হবে এবং একটি অধ্যাপক দল কর্মকর্তার সাথে মিশে থাকবে যারা কুরআন এবং ইসলামি সাহিত্যে দক্ষ।
এই অনুষ্ঠানে যোগ দিতে আগ্রহী যারা তাদের সময় অনুমোদন করেছেন, তারা অনুষ্ঠানের তালিকা বা সূচি পেতে পারেন বাংলাদেশ সূফী ফাউন্ডেশনের অফিসে।
এই অনুষ্ঠানে যোগ দিতে চাইলে, বাংলাদেশ সূফী ফাউন্ডেশনের ওয়েবসাইট ও ফেসবুক পেজ থেকে অনুষ্ঠানের বিস্তারিত সম্পর্কে জানতে পারেন।
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন” এই পরিকল্পনার অংশে অত্যন্ত গর্ব ও গৌরবের সাথে মুসলিম সমাজ অংশগ্রহণ করা আমাদের লক্ষ্য।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews