1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ।
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ।

  • আপডেট টাইম : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ১১.১৮ এএম
  • ১৫ বার পঠিত

বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ।

এবিএম সুবাহান হাওলাদার : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বরিশালের বাকেরগঞ্জে আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে ব্যাপক গণসংযোগ করেছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা।

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত তিনি উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের শ্যামপুর বাজার, রহমগঞ্জ বাজার, কালীগঞ্জ বাজার ও পাদ্রীশিবপুর ইউনিয়নের জনতারহাট, নিউ মার্কেট, বাখরকাটি ও কানকী বাজারে গণসংযোগ করেন।

এ সময় তিনি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড, উপজেলা পরিষদের আগামী উন্নয়ন ভাবনা ও পরিকল্পনার চিত্র তুলে ধরেছেন। এ ধরনের গণসংযোগের ফলে প্রতিটি এলাকায় নির্বাচনী উৎসবের আমেজ বিরাজ করছে।

গণসংযোগকালে দলীয় নেতা-কর্মীরা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে বিশ্বাস মুতিউর রহমান বাদশাকে চেয়ারম্যান পদে সমর্থন দেয়ার আশ্বাস ব্যক্ত করেন।

উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিশ্বাস মুতিউর রহমান বাদশা বলেন, উপজেলা পরিষদ হচ্ছে জনগনের উন্নয়নের কেন্দ্র বিন্দু। ফলে বর্তমান সরকারের উন্নয়নের সব কার্যক্রম উপজেলা ভিত্তিক হলে জনগণ উপকৃত হবে। সৎ ও আর্দশবান জনপ্রতিনিধি নির্বাচিত হলে জনগণ ভালো সেবা পাবে। তাই জনগণের কল্যাণে কাজ করতে আমি আপনাদের মহামূল্যবান ভোট ও সহযোগিতা চাই।

এ সময় তার সাথে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews