1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কলাপাড়ায় ঢেউটিন ও গৃহমঞ্জুরী বাবদ চেক বিতরণ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

কলাপাড়ায় ঢেউটিন ও গৃহমঞ্জুরী বাবদ চেক বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪, ৫.৪০ পিএম
  • ৩৪ বার পঠিত
  • মো: মাসুদ রানা

 

০১ফেব্রুয়ারী পটুয়াখালীর কলাপাড়ায় প্রধানমন্ত্রীর তহবিলের ঢেউটিন ও চেক বিতরণ করা হয়। সেখানে প্রধান অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মহিবুর রহমান এর সহধর্মিনী উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা ।

বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলা প্রশাসন (দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ), দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ, দুস্থ, অসহায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও অতিদরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহমঞ্জুরি বাবদ চেক বিতরণ করা হয।

 

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার প্রমুখ।

 

প্রধান অতিথি অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা বলেন, রাজনীতি শোষণের জন্য নয়, রাজনীতি হলো জনসেবার জন্য। এ সরকারের আমলে উন্নয়নের কমতি নেই। এছাড়াও আওয়ামীলীগের সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করেন তিনি।

 

এসময় ৯৯ ব্যাক্তি ও প্রতিষ্ঠানকে ঢেউটিন ও চেক বিতরন করা হয়।

উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবুল, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইউসুফ আলী, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হীরালাল স্বপন হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ফাইজুল ইসলাম আশিক তালুকদার, উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী সালমা কবির, যুবলীগ নেতা রাকিবুল ইসলাম রকিসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews