1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা 
রবিবার, ১২ মে ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“প্রিন্ট বনাম ইলেকট্রনিক্স মিডিয়া: সাংবাদিকদের উপর একটি গুরুত্বপূর্ণ প্রভাব” রাজধানীর মিরপুরে পত্রিকার আড়ালে চলছে অবৈধ রিক্সা বাণিজ্য। হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন

নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা 

  • আপডেট টাইম : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ৬.৩৯ পিএম
  • ২১ বার পঠিত
 নীলফামারী প্রতিনিধি।।  সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আক্তার জাহান বেবির নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে উত্তাল হয়েছে সৈয়দপুরের রাজপথ।
আজ  রবিবার ( ২৮ এপ্রিল) ১৪ জন কাউন্সিলরের নেতৃত্বে  বিভিন্ন পেশার প্রায় দেড় হাজার  নারী ও পুরুষ রেলওয়ে মাঠ থেকে একটি  বিক্ষোভ মিছিল বের করেন। শহরের প্রধান সড়ক প্রতিক্ষণ করে  সৈয়দপুর প্রেস ক্লাবের সামেন প্যানেল মেয়র শাহীন হোসেনের সভাপতিত্বে পথসভা  করেন।
কাউন্সিলর ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জোবায়দুর রহমান শাহীনের সঞ্চালনায়  বক্তারা বলেন,  মেয়র তার অশ্লীল ভিডিও ঢাকতে পৌরসভার তহবিল থেকে প্রায় ৩০ লাখ টাকা নিয়েছে। ঢাকাসহ  স্থানীয় নেতা ও বিভিন্ন পেশার নেতৃবৃন্দকে প্রায় ২০লাখ টাকা দিয়ে  ম্যানেজ করেছেন।  তবুও তার ভিডিও ভাইরাল হয়।  দীর্ঘ ৩ বছর ধরে আন্দোলন করছি। তার নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের চিত্র বিভিন্ন দফতরে পাঠিয়েছে। তবে অদৃশ্য কারনে আজও  তদন্ত হয় না। মেয়র নামে বেনামে বিভিন্ন জায়গায় কয়েক কোটি টাকার সম্পত্তি কিনেছেন। তার গ্রামের বাড়িতে বানিয়েছে রিসোর্ট । তার স্বামীর বাড়িটি ডুপ্লেক্স করেছেন।  পৌরসভার নিয়মিত প্রায় ১০ টাকা আয় হয়। সেই টাকা ব্যাংকে না দিয়ে বাড়িতে নিয়ে যান।  পৌরসভার তহবিল শুন্য করেছেন।
কাউন্সিলর আফরোজা ইয়াসমিন বলেন,  মানবতার মা জাতীর জনক বঙ্গবন্ধু কন্যা ও  প্রধান মন্ত্রী শেখ হাসিনা তাকে সহানুভূতি দেখিয়েছেন।  তবে কোন নোংরামির জন্য নয়। সে নারী জাতীকে কলিংকিত করেছে।
কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু   বলেন, জনগনের টাকা লুটপাট করে বর্তমান সরকারের ভাবমূর্তি নস্ট করেছে। কাউন্সিলর ফরহাদ হোসেন, আনোয়ারুল ইসলাম মানিক, বলেন  উন্নয়নের প্রতিজ্ঞা   নিয়ে লুন্ঠনকারী কোন নেতা ছাড়  পায়নি। তিনিও পাবেন না।
শাহীন হোসেন বলেন,  বিগত ৩ বছর তার অনিয়মের প্রতিবাদ করছি।  করেই যাব।  তার অপসারণ না হওয়া পর্যন্ত রাজপথ ছাড়ব না। চালিয়ে যাব আন্দোলন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews