1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ফিলিস্তিনে ইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে সৈয়দপুরে সাংবাদিকদের মানব বন্ধন
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

ফিলিস্তিনে ইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে সৈয়দপুরে সাংবাদিকদের মানব বন্ধন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩, ৪.৪১ পিএম
  • ৮০ বার পঠিত

 

মমিন আজাদ স্টাফ রিপোটার।। ফিলিস্তিনে দখলদার ইয়াহদী সন্ত্রাসীদের আগ্রাসনের প্রতিবাদে ও নির্বিচারে গণহত্যা বন্ধের দাবীতে নীলফামারীর সৈয়দপুরে মানববন্ধন করেছে সাংবাদিকরা। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সৈয়দপুর প্রেসক্লাবের সামনে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন দৈনিক আমার সংবাদ পত্রিকার সৈয়দপুর প্রতিনিধি নুর মোহাম্মদ ওয়ালিউর রহমান রতন।

দৈনিক জনকন্ঠ ও আনন্দ টিভির সৈয়দপুর প্রতিনিধি মিজানুর রহমান মহসিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, দৈনিক যুগান্তর সৈয়দপুর প্রতিনিধি সৈয়দা রুখসানা জামান শানু, ডেইলি অবজারভার নীলফামারী জেলা প্রতিনিধি সাব্বির আহমেদ সাবের, দৈনিক দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মো. জহুরুল ইসলাম খোকন প্রমুখ।

 

দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি জিকরুল হক, দৈনিক ভোরের পাতা প্রতিনিধি জয়নাল আবেদীন হিরো, নিউজনাই টোয়েনিটফোর  জেলা প্রতিনিধি মমিন আজাদ ,দৈনিক আজকের বসুন্ধরার প্রতিনিধি তাজু আহমেদ ও মোকসেদ আলম পারভেজ, দৈনিক যুগের আলোর রাজু আহমেদ।

এছাড়াও সাংবাদিকদের সাথে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন, ব্যবসায়ী দুলাল হোসেন, উদীয়মান যুবনেতা রবিউল ইসলাম রবি ও নীলফামারীর বায়তুর নুর মসজিদের ইমাম ও খতিব মমিনুল ইসলাম সৈয়দপুরী প্রমুখ।

 

মানববন্ধনে সৈয়দপুর উপজেলার বিভিন্ন টিভি, জাতীয় ও স্হানীয় দৈনিক পত্রিকা ও নিউজ পোর্টালের সাংবাদিকবৃন্দসহ অনলাইন একটিভিস্ট, কনটেন্ট রাইটার, প্রতিষ্ঠিত ফেসবুক পেজ এডমিন ও ইউটিউবার সহ শতাধিক সাধারণ মানুষও অংশ গ্রহণ করেন।

এই কর্মসূচী থেকে স্বাধীনতাকামী নির্যাতিত ফিলিস্তিনি মুসলমানদের প্রতি সহমর্মিতা ও সংহতি প্রকাশ করে ইসরায়েলী বাহিনীর নৃশংস গণহত্যার তীব্র প্রতিবাদ জানানো হয়। একইসাথে সকল আন্তর্জাতিক আইন ও মানবিক নীতি লংঘন করে দখলদারত্ব বজায় রেখে সাম্রাজ্যবাদী আগ্রাসন থামানোর দাবি তুলে ধরে জাতিসংঘ সহ মানবাধিকার সংস্হা, ওআইসি ও আরব নেতাদের প্রতি দ্র“ত যুদ্ধ বন্ধের আহবান জানান। সেইসাথে মুসলিম বিশ্বের সকল সরকার ও রাষ্ট্র প্রধানদের এই সমস্যা সমাধানের জন্য ঐক্যবদ্ধ ও কার্যকর উদ্যোগ নেয়ার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews