1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
আশুলিয়ায় মাষ্টার চাবি ব্যাবহার করে মোটরসাইকেল চুরি চক্রের দুই সদস্য গ্রেফতার
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

আশুলিয়ায় মাষ্টার চাবি ব্যাবহার করে মোটরসাইকেল চুরি চক্রের দুই সদস্য গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪, ৭.৫১ পিএম
  • ৬৭ বার পঠিত
  • মোঃ বাবুল শেখ 

টাকার আশুলিয়ায় মাস্টার চাবি ব্যবহার করে এক মিনিটেই মোটরসাইকেল চুরি চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে আশুলিয়া থানা পুলিশ।

 

সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম, অপস্ এন্ড ট্রাফিক উত্তর) আব্দুল্লাহ হিল কাফি আশুলিয়া থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, ফরিদপুর জেলার সদর থানার মো. হাবিবুর রহমানের ছেলে মোঃ নুর মোহাম্মদ মনা (৩০) এবং একই থানার তালতলা এলাকার সালাম খন্দকারের ছেলে মোঃ সজীব খন্দকার (৩৩)। এ ঘটনায় মোটরসাইকেল চক্রের প্রধান নাসির খাঁ পলাতক রয়েছেন।

অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফি সাংবাদিকদের জানান, বেশ কিছুদিন ধরে এই চক্রটি সাভার ও আশুলিয়ার বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে আসছিলো।চক্রের প্রধান নাসির খাঁকে এর আগে গত ১৪ ডিসেম্বর মোটরসাইকেল চুরির মামলায় আশুলিয়া ফাঁড়ির ইনচার্জ আরাফাত হোসেন গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে। নাসির খাঁ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। গত ১৯ জানুয়ারি তিনি জামিন পান,জামিনে আসার সাত দিন পরেই জামগড়ার শিমুলতলা এলাকার একটি বিয়ে বাড়ি থেকে ইয়ামাহা কোম্পানির (আর ওয়ান-৫, ভার্সন-৩) একটি মোটরসাইকেল চুরি করেন।

 

এ ঘটনায় ভুক্তভোগী থানায় অভিযোগ দিলে,সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে আসামির পরিচয় শনাক্ত করে অভিযান পরিচালনা করে ফরিদপুর জেলার বঙ্গেশরদী থেকে সজিবকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ফরিদপুর শহরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে নুর মোহাম্মদকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে নুর মোহাম্মদের শ্বশুরবাড়ি থেকে চুরি করা মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

 

এসময় একটি মাস্টার চাবিও মোটরসাইকেলের তালা ভাঙ্গার অপর একটি চাবি উদ্ধার করা হয়। তিনি আরও জানান, আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

 

সংবাদ সম্মেলনে এসময় আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ, মামলার তদন্ত কর্মকর্তা এসআই অমিতাভ চৌধুরী অমিতসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews