1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
গুলশান থানা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মাজেম আলী লিটন এর মৃত্যুতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর শোক
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মা হারালেন সাতক্ষীরার মঞ্জিতপুরের ইঞ্জিনিয়ার শেখ মনিরুজ্জামান মনি এমএলপি‘র সশস্ত্র তৎপরতায় অতিষ্ট রাজস্থলীবাসী পাইকগাছায় ঝুঁকিপূর্ণ বাঁধ ভেঙ্গে প্লাবিত হওয়ার আশঙ্কায় ৭ ইউনিয়নের মানুষ ফুলবাড়ীতে ইউপি চেয়ারম্যান মানিক রতন গ্রেফতার এবং আদালতে প্রেরণ দিনাজপুরের ফুলবাড়ী থানায় নতুন অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের যোগদান মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ সংবাদ প্রকাশের জেরে বাঘায় সাংবাদিকের উপর মাদক কারবারি’র হামলা

গুলশান থানা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মাজেম আলী লিটন এর মৃত্যুতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর শোক

  • আপডেট টাইম : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১, ১২.১৪ এএম
  • ২৯১ বার পঠিত

হাবিবুল্লাহ পেকুয়া প্রতিনিধিঃ
ঢাকা মহানগর উত্তর গুলশান থানা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি ও গুলশান থানা জাতীয়তাবাদী শ্রমিক দলের সাবেক সভাপতি মাজেম আলী লিটন গতকাল ২২ ডিসেম্বর ২০২১ সন্ধ্যায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। মাজেম আলী লিটন এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “মাজেম আলী লিটন এর মৃত্যুতে আমি তার শোকাহত পরিবার-পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি। গুলশান থানা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি হিসেবে সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করতে মরহুম মাজেম আলী লিটন বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে তিনি গভীরভাবে বিশ^াসী ছিলেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতান্ত্রিক আন্দোলনে তার সক্রিয় অংশগ্রহণ ছিল প্রশংসনীয়। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তার শোকে ¤্রয়িমান পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

আমি মাজেম আলী লিটন এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকার্ত পরিবারবর্গ, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।”

এছাড়া বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য, ডাকসু’র সাবেক ভিপি ও ঢাকা মহানগর উত্তর বিএনপি’র আহবায়ক জনাব আমান উল্লাহ আমান এবং সদস্য সচিব ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক জনাব আমিনুল হক পৃথক শোকবার্তায় ঢাকা মহানগর উত্তর গুলশান থানা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি ও গুলশান থানা জাতীয়তাবাদী শ্রমিক দলের সাবেক সভাপতি মাজেম আলী লিটন এর ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোকবার্তায় নেতৃদ্বয় বলেন, মরহুম মাজেম আলী লিটন ছিলেন একজন বলিষ্ঠ ও সাহসী নেতা, তার মৃত্যু গুলশান থানা বিএনপি’র জন্য বিরাট ক্ষতি। সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে আস্থাশীল মরহুম মাজেম আলী লিটন গুলশান থানা বিএনপি-কে শক্তিশালী ও সুসংগঠিত করতে মনেপ্রাণে কাজ করে গেছেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলন-সংগ্রামে তিনি সক্রিয় অংশগ্রহণ করেছেন।
নেতৃদ্বয় শোকবার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক বিহব্বল পরিবার-পরিজন, গুণগ্রাহী ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews