1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
গোপালগঞ্জে একই পরিবারের ৬ জনসহ ১৫ জন করোনায় আক্রান্ত
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

গোপালগঞ্জে একই পরিবারের ৬ জনসহ ১৫ জন করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : শনিবার, ৩০ মে, ২০২০, ৯.৪০ এএম
  • ২১৬ বার পঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুরে একই পরিবারের ৬ জনসহ নতুন করে আরও ১৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ১৮৩ জনে।
শুক্রবার (২৯ মে) রাতে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য নিশ্চিত করেছেন।

ডা. নিয়াজ মোহাম্মদ জানান, নতুন আক্রান্তদের মধ্যে মুকসুদপুরে একই পরিবারের ৬ জনসহ আটজন, কোটালীপাড়ায় তিনজন, কাশিয়ানীতে তিনজন, টুঙ্গিপাড়ায় একজন রয়েছেন।

তিনি আরও জানান, আক্রান্তদের বাড়িসহ আশাপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেইসঙ্গে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। আক্রান্তদের মধ্যে একজন মারা গেছেন, আর ৬১ জন সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন। বাকি ১২১ জন জেলার বিভিন্ন হাসপাতালে ও নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

আক্রান্তদের মধ্যে মুকসুদপুরে ১৮ পুলিশ সদস্য ও এক চিকিৎসকসহ ৪০ জন, কাশিয়ানীতে ৫১ জন, গোপালগঞ্জ সদরে চার চিকিৎসকসহ ২৩ জন, টুঙ্গিপাড়ায় ৩০ জন ও কোটালীপাড়ায় এক চিকিৎসক ও এক নার্সসহ ৩৯ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews