1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
গোপালগঞ্জে একই পরিবারের ৬ জনসহ ১৫ জন করোনায় আক্রান্ত
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
র‍্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঢাকা, চট্টগ্রাম ও সিলেটসহ দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প সাতকানিয়ায় ১৭ টাকার জন্য যুবককে খুন! রুস্তমপুর হাটে পশু ক্রয়-বিক্রয়ে অনিয়ম, অতিরিক্ত ইজারার বলি সাধারণ জনগন ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক বিশ্বে শান্তি নিশ্চিত করা এখন আগের চেয়ে অনেক কঠিন :শেখ হাসিনা তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ চলছে ১ জুলাই থেকে পানির দাম ১০ শতাংশ বাড়ছে ওয়াসা উপজেলা নির্বাচন : পটিয়ায় দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া কুমিল্লায় অটোরিকশা ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার

গোপালগঞ্জে একই পরিবারের ৬ জনসহ ১৫ জন করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : শনিবার, ৩০ মে, ২০২০, ৯.৪০ এএম
  • ২২৬ বার পঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুরে একই পরিবারের ৬ জনসহ নতুন করে আরও ১৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ১৮৩ জনে।
শুক্রবার (২৯ মে) রাতে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য নিশ্চিত করেছেন।

ডা. নিয়াজ মোহাম্মদ জানান, নতুন আক্রান্তদের মধ্যে মুকসুদপুরে একই পরিবারের ৬ জনসহ আটজন, কোটালীপাড়ায় তিনজন, কাশিয়ানীতে তিনজন, টুঙ্গিপাড়ায় একজন রয়েছেন।

তিনি আরও জানান, আক্রান্তদের বাড়িসহ আশাপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেইসঙ্গে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। আক্রান্তদের মধ্যে একজন মারা গেছেন, আর ৬১ জন সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন। বাকি ১২১ জন জেলার বিভিন্ন হাসপাতালে ও নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

আক্রান্তদের মধ্যে মুকসুদপুরে ১৮ পুলিশ সদস্য ও এক চিকিৎসকসহ ৪০ জন, কাশিয়ানীতে ৫১ জন, গোপালগঞ্জ সদরে চার চিকিৎসকসহ ২৩ জন, টুঙ্গিপাড়ায় ৩০ জন ও কোটালীপাড়ায় এক চিকিৎসক ও এক নার্সসহ ৩৯ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews