1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
বাঁশখালীতে পৃথক অভিযানে নিজ কন্যাকে ধর্ষণের অভিযোগে পিতা,   ২টি আগ্নেয়াস্ত্র ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৯
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

বাঁশখালীতে পৃথক অভিযানে নিজ কন্যাকে ধর্ষণের অভিযোগে পিতা,   ২টি আগ্নেয়াস্ত্র ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৯

  • আপডেট টাইম : শনিবার, ১৮ মার্চ, ২০২৩, ১০.২১ পিএম
  • ৯১ বার পঠিত
বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
বাঁশখালীতে পৃথক পৃথক অভিযানে ২টি আগ্নেয়াস্ত্র, ৩ হাজার ৭০০ পিস ইয়াবাসহ সাজাপ্রাপ্ত ধর্ষক, খুনি, ডাকাত, ইয়াবাকারবারি মিলে ৯ জনকে থানা পুলিশ গ্রেফতার করেছে। এদের মধ্যে ১৬ বছর বয়স্ক নিজ মেয়েকে উপর্যুপরি ধর্ষণে অভিযুক্ত ২ বছরের সাজাপ্রাপ্ত দুর্ধর্ষ ডাকাত খুনি আমজাদ আলী প্রকাশ আমজাদ হোসেন (৪৫)ও রয়েছে।
বাঁশখালী থানা পুলিশ শুক্রবার (১৭ মার্চ) গভীর রাত থেকে ১৮ মার্চ শনিবার সকাল পর্যন্ত পুকুরিয়া, পুঁইছড়ি, চাম্বল ও পৌরসদরে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। থানা পুলিশের এই সফল অভিযানের পর  শনিবার ১৮ মার্চ সকাল থেকে দুপুর পর্যন্ত সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) কামরুল ইসলাম প্রত্যেক এলাকায় সরেজমিন পরিদর্শন করেন। প্রতিটি অভিযানে নেতৃত্ব দেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন পিপিএম, এস আই রাজীব পোদ্দার, এস আই মং থোয়াই হ্লা চাকসহ অর্ধশতাধিক পুলিশ।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, পৃথক অভিযানে ৯ জনকে গ্রেফতার  করা হয়েছে। গ্রেফতার করা আসামীরা হচ্ছে নিজ কন্যাকে ধর্ষণকারী দুর্ধর্ষ ডাকাত, মাদককারবারি, খুনি  ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী পুকুরিয়া ইউনিয়নের তেচ্ছিপাড়া গ্রামের মনির আহমদের ছেলে আমজাদ আলী প্রকাশ আমজাদ হোসেন। তার কাছ থেকে ১টি দেশিয় তৈরী এলজি উদ্ধার করা হয়েছে। পুকুরিয়া চা বাগান সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ৮ টি মামলা রয়েছে। চাম্বল ইউনিয়নের খলিফা পাড়া থেকে ১টি একনল বন্দুক ও ২ রাউন্ড কার্তুজসহ মৃত লোকমান হাকিমের ছেলে মো. নেছার উদ্দিন(৫৮)কে গ্রেফতার করা হয়েছে। বাঁশখালী প্রধান সড়কের পুঁইছড়ি এলাকায় যানবাহান তল্লাশি করে ৩ হাজার ৭০০ পিস ইয়াবাসহ কক্সবাজার জেলার মহেশখালী, উখিয়া ও টেকনাফের বাসিন্দা হোসন আহম্মদ(৫০), মো. জাকারিয়া (২৮), মো. ইসমাইল হোসেন (৩৩) এবং মো. মোরশেদ(১৯) নামের ৪ ইয়াবাকারবারিকে গ্রেফতার করেছে। অপর  অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত পলাতক আসামী সাজাপ্রাপ্ত মো. আশেক প্রকাশ মোবারক (৪৫) , মো. ওসমান (৩৮), মো. রিয়াদ(৩৫)।
সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) কামরুল ইসলাম বলেন, বাঁশখালীতে অপরাধীদের ধরতে অভিযান জোরদার করা হয়েছে। দাগী অপরাধী কেউ পালিয়ে থাকতে পারবে না। সবাইকে আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews