1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. towhid472@gmail.com : TOWHID AHAMMED REZA : TOWHID AHAMMED REZA
শনিবার না হলে রোববার ডেন্টালের ভর্তি পরীক্ষার ফল
সোমবার, ২৯ মে ২০২৩, ১২:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
তৃতীয় মেয়াদে তুরস্কের প্রেসিডেন্ট নির্বাচিত হলেন‌ রিসেপ তাইয়েপ এরদোয়ান সন্দ্বীপে উপনির্বাচনে মা’র উপর হামলার ঘটনায় বিচার না পেলে ছাত্রলীগ নেতার আত্মহত্যার হুমকি, থানায় মামলা জাতীয় কবিতা মঞ্চ” এর সেরা সম্মাননা পেলেন সোনালী সন্দ্বীপ পত্রিকার সাহিত্য সম্পাদক কবি এম. এ. হাশেম আকাশ লালমনিরহাটে চাউলের বস্তায় মিলল ৩৮ লাখ টাকা ফেনী জেলা তথ্য অফিসের উদ্যোগে ভিডিও কলের মাধ্যমে উঠান বৈঠক অনুষ্ঠিত বিশ্ব পরিপাক স্বাস্থ্য দিবস:পরিপাকতন্ত্রকে সুস্থ-সবল রাখতে চাই সচেতনতা  কলাপাড়ায় দুর্দিন ও দু:সময়ের ত্যাগী কর্মী বাবু সকল ষড়যন্ত্র উপেক্ষা করে এগিয়ে নিতে চায় ছাত্রলীগকে মোহনপুরে শিশু হত্যার দায়ে মা কারাগারে ময়মনসিংহের ভালুকা ২১ মামলার আসামিসহ গ্রেফতার ২৪ জন সাভারের ইসলামী ব্যাংকের ছিনতাইকৃত ১১ লক্ষ টাকা সহ তিন ছিনতাইকারী গ্রেপ্তার

শনিবার না হলে রোববার ডেন্টালের ভর্তি পরীক্ষার ফল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭, ৮.৫০ এএম
  • ২৮৯ বার পঠিত
ফাইল ছবি

সরকারি ও বেসরকারি ডেন্টাল কলেজে ব্যাচেলর অব ডেন্টাল সার্জন (বিডিএস) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল শনিবার রাতে প্রকাশিত হতে পারে।

শনিবার রাতে ফল প্রকাশিত না হলে রোববার দিনের যেকোনো সময় ফলাফল প্রকাশিত হবে। স্বাস্থ্য অধিদফতরের চিকিৎসা শিক্ষা ও স্বাস্থ্য জনশক্তি উন্নয়ন শাখার দায়িত্বশীল কর্মকর্তা সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, শুক্রবার অনুষ্ঠিত ভর্তি পরীক্ষার উত্তরপত্র শনিবার সকাল ৯টা থেকে স্ক্যানিং শুরু হয়েছে। এমবিবিএসের তুলনায় বিডিএসের পরীক্ষার্থী সংখ্যা অনেক কম হওযায় স্ক্যানিং দ্রুত শেষ হবে। তাই আজও ফল প্রকাশের সম্ভাবনা রয়েছে।

জানা গেছে ঢাকা ডেন্টাল কলেজ, চট্টগ্রাম মেডিকেল কলেজ, রাজশাহী মেডিকেল কলেজ, সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও স্যার সলিমুল্লাহ মিটফোর্ড মেডিকেল কলেজসহ মোট ৫টি কেন্দ্রের নয়টি ভেন্যুর ২৮৬টি কক্ষে শুক্রবার ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এতে মোট আবেদনকারীর সংখ্যা ছিল ২২ হাজার ৫০৯ জন। তবে সহস্রাধিক পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন।

সরকারি ৯টি ডেন্টাল কলেজ ও ইউনিটে ৫২৫ ও ২৫টি বেসরকারি ডেন্টাল কলেজ ও ইউনিটে ১ হাজার ৩৮৫টিসহ মোট ১হাজার ৯১৭টি আসন রয়েছে।

স্বাস্থ্য অধিদফতরের পরিচালক চিকিৎসা শিক্ষা ও স্বাস্থ্য জনশক্তি উন্নয়ন অধ্যাপক ডা. মো.আবদুর রশীদ শনিবার সকালে জাগো নিউজকে বলেন, পরীক্ষার উত্তরপত্র স্ক্যানিং আজ সকাল থেকে শুরু হয়েছে। দ্রুততম সময়ে পরীক্ষার ফল প্রকাশিত হবে। আজ ফলাফল প্রকাশ হবে কি না জানতে চাইলে তিনি বলেন, এমবিবিএসের তুলনায় পরীক্ষার্থী সংখ্যা কম হওয়ায় আজও ফল প্রকাশের সম্ভাবনা রয়েছে। তবে আজ না হলেও আগামীকাল ফল প্রকাশ করা নিশ্চয়ই হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews
%d bloggers like this: