1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
মহান বিজয় দিবস উপলক্ষে সৈয়দপুরে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

মহান বিজয় দিবস উপলক্ষে সৈয়দপুরে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩, ৮.২১ পিএম
  • ৫৫ বার পঠিত
মহান বিজয় দিবস
সৈয়দপুরে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

 

মমিন আজাদ,নীলফামারী ।। নীলফামারী জেলার সৈয়দপুরে আজ ১৫ ডিসেম্বর শুক্রবার সৈয়দপুর আর্ট একাডেমির উদ্যোগে সৈয়দপুরের রেলওয়ে অফিসার্স ক্লাবে দিনব্যাপী শিশু ও অভিভাবকদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়।চিত্রাংকন প্রতিযোগিতায় দুই শতাধিক শিক্ষার্থী ও পঞ্চাশ জন অভিভাবক অংশ নেন।

সৈয়দপুর আর্ট একাডেমি ২০১৮ সাল থেকে সকল জাতীয় দিবসে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করে আসছে। তারই ধারাবাহিকতায় আজকে বিজয় দিবস উপলক্ষে সকাল থেকে ক থেকে ঝ গ্রুপে বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীদের চিত্রাঙ্কন,কবিতা,হামদ,নাত দেশাত্মবোধক গানের আয়োজন করেছে। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  রাবেয়া আলিম এমপি সংরক্ষিত নারী সংসদ ৩২৩ ।  মোঃ জাবেদ আত্তারী সভাপতিত্ব উক্ত অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ মোছাঃ শাহীনা বেগম,মমিনুর রহমান প্রধান শিক্ষক তুলশীরাম সরকারি প্রাথমিক বিদ্যালয়,  মোছাঃহাফিজা খাতুন প্রধান শিক্ষিকা রহমতুল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়, ইঞ্জিনিয়ার রাশেদুজ্জামান রাশেদ সহ-সভাপতি উপজেলা আওয়ামিলীগ সৈয়দপুর,  মোঃরবিউল আওয়াল রবি সমাজসেবক,জনাব মোঃবুলবুল সরকার স্বত্বাধিকারী শাপলা মেটালিক।

এসময় আর্ট একাডেমির শিক্ষক মোঃ নূর হাসান,কুলসুম দৃষ্টি,মোঃ আরিফুল ইসলাম,এহসানুল মাহবুব যোবায়ের,আমবার,মোস্তাকিমা রানী উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সৈয়দপুর দর্পণ স্বেচ্ছাসেবী সংগঠন এর সভাপতি ও সৈয়দপুর আর্ট একাডেমির উপদেষ্টা জনাব মোঃ আমির হোসেন। অনুষ্ঠান শেষে বিজয়ী শিক্ষার্থীদের সনদ পত্র ও ক্রেস্ট প্রদান করা হয়  ।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews