1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সরকারি চাল আত্মসাৎ, চেয়ারম্যানসহ ২ জনকে ২ লাখ টাকা জরিমানা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন 

সরকারি চাল আত্মসাৎ, চেয়ারম্যানসহ ২ জনকে ২ লাখ টাকা জরিমানা

  • আপডেট টাইম : বুধবার, ১৭ জুন, ২০২০, ১১.৫৫ এএম
  • ১৮৭ বার পঠিত

ডেস্ক : ফরিদপুরের আলফাডাঙ্গায় ঘূর্ণিঝড় আম্ফানের জন্য বরাদ্দ করা চাল আত্মসাতের ঘটনায় এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউপি সচিবকে ২ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
আজ মঙ্গলবার (১৬ জুন) উপজেলার বানা ইউনিয়নের চেয়ারম্যান হাদী হুমাউন কবীর বাবু ও ইউপি সচিব মোস্তাফিজুর রহমানকে এ জরিমানা করা হয়।

জানা গেছে, ঘূর্ণিঝড় আম্ফানের জন্য বানা ইউনিয়ন পরিষদে ১ টন চাল বরাদ্দ করা হয়। মঙ্গলবার দুপুর ২টার দিকে ইউনিয়ন পরিষদ থেকে ছয় বস্তা চাল আত্মসাৎ করে ভ্যানে উঠিয়ে নিয়ে যাচ্ছিলেন অভিযুক্তরা। গোপন খবরের ভিত্তিতে ইউনিয়ন পরিষদের সামনের দোকানের সামনে থেকে ছয় বস্তায় ৩০ কেজি করে মোট ১৮০ কেজি চাল জব্দ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুর রহমান।

এসময় আটক করা হয় ভ্যানচালক এরশাদ মোল্যাকে। পরে তার স্বীকারোক্তিতে ইউপি চেয়ারম্যান ও ইউপি সচিবকে দুর্যোগ ব্যবস্থাপনা আইন ২০১২ এর ৩৯ ধারা অনুযায়ী দুই লাখ টাকা জরিমানা করেন নির্বাহী কর্মকর্তা। গরিব, অসহায় হওয়ায় ভ্যানচালককে সতর্ক করে ছেড়ে দেওয়া হয় বলে জানান নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুর রহমান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews